উস্টারশায়ারের সাকিব-সৌভাগ্য!

উস্টারশায়ারের জন্য তাহলে সৌভাগ্যই বয়ে নিয়ে গেলেন সাকিব আল হাসান! ফ্রেন্ডস লাইফ টি-টোয়েন্টিতে এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে যে তিনটিতে জিতেছে উস্টার, তার তিনটিই সাকিব যাওয়ার পর। সর্বশেষ গত পরশু তারা ওয়ারউইকশায়ারকে হারিয়েছে ১ উইকেটে। ওয়েবসাইট।
এই সৌভাগ্য সাকিব চার দিনের ম্যাচেও বয়ে নিয়ে যেতে পারেন কি না, সেটাই এখন দেখার। কালকের আগ পর্যন্ত সাত ম্যাচ খেলে মাত্র একটিতে জয় উস্টারের। গতকাল থেকে শুরু হ্যাম্পশায়ারের বিপক্ষে ম্যাচটাই এবার কাউন্টিতে সাকিবের প্রথম চারদিনের ম্যাচ। টসে জিতে ব্যাটিংয়ে নামা উস্টার বৃষ্টিভেজা প্রথম দিনে করেছে ৪ উইকেটে ২৫০ রান। অধিনায়ক ড্যারিল মিচেল ৬০, সোলাঙ্কি অপরাজিত ৯১ ও হল্যান্ডের অ্যালেক্সেই কারভেজি করেছেন ৫৫ রান। প্রথম দিনে সাকিব ব্যাট করতেই নামেননি।
পরশু ওয়ারউইকশায়ারের বিপক্ষেও মোটামুটি উজ্জ্বলই ছিল বাংলাদেশ অধিনায়কের পারফরম্যান্স। বল হাতে ২৪ রানে ২ উইকেট, ব্যাট হাতে ১৩ বলে দুই চারে ১৬। ২ উইকেটের মধ্যে আছে ৩৪ বলে ৫৪ রান করা উইলিয়াম পোর্টারফিল্ডের উইকেটটিও। ওয়ারউইকশায়ারের ৬ উইকেটে ১৮৪ রানের জবাবে ১৯.১ ওভারে ১ উইকেটে ম্যাচ জিতে নেয় উস্টার। গ্যারেথ অ্যান্ড্রু করেছেন সর্বোচ্চ রান, ৩২ বলে অপরাজিত ৬৫।

No comments

Powered by Blogger.