রোনালদো দাপটে বিধ্বস্ত সেভিয়া

চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে হারিয়ে কিংস কাপ জিতলেও ইউরোপ সেরার লড়াইয়ে শূন্য হাতেই ফিরতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। মেসি-রোনালদো লড়াইয়েও কিছুটা এগিয়ে গেছেন আর্জেন্টাইন স্ট্রাইকারই। সেই সঙ্গে কোচ মরিনহোও পড়েছেন উয়েফার রোষানলে। সব মিলিয়ে সময়টা একটু খারাপই যাচ্ছিল রিয়াল স্ট্রাইকার রোনালদোর। গতকাল তিনি যেন এই সবকিছুরই প্রতিশোধ নিতে চাইলেন সেভিয়াকে গোলবন্যায় ভাসিয়ে। লা লিগায় সেভিয়ার বিপক্ষে রিয়ালের ৬-২ গোলের জয়ে চারটিই এসেছে এই পর্তুগিজ স্ট্রাইকারের পা থেকে। বাকি দুটি গোল করেছেন কাকা ও সার্জিও রামোস।
স্প্যানিশ লিগের এবারের মৌসুমে রিয়াল-বার্সার চিরাচরিত লড়াইয়ের সঙ্গে পাল্লা দিয়ে চলেছে মেসি-রোনালদো লড়াই। আর সেই লড়াইয়ে গতকাল খানিকটা এগিয়েই গেছেন রোনালদো। ৩৩ গোল করে তিনিই এখন গোল তালিকার শীর্ষে। ৩১ গোল নিয়ে মেসি আছেন দ্বিতীয় স্থানে।
গতকাল সেভিয়ার বিপক্ষে খেলার ২১ মিনিটে রিয়ালের প্রথম গোলটি করেছিলেন স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস। ৩১ মিনিটে নিজের প্রথম গোলটি করেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথমার্ধের শেষ মুহূর্তে স্কোরটা ৩-০ করে দেন ব্রাজিলিয়ান তারকা কাকা। দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে রিয়ালকে একটি গোল শোধ করেন সেভিয়া স্ট্রাইকার আলভেরো নেগ্রেডো। কিন্তু সেই গোল উদ্যাপন তো দূরের কথা, এরপর উল্টো রোনালদোর গোলবৃষ্টিতে ভেসে যেতে থাকে লা লিগা পয়েন্ট তালিকার ৬ নম্বরে থাকা সেভিয়া। প্রতি পাঁচ মিনিটের ব্যবধানে ৬৫, ৭০ ও ৭৫ মিনিটে তিনবার সেভিয়ার জালে বল জড়িয়ে দেন রোনালদো। ৮৪ মিনিটে সেভিয়ার পক্ষে আরেকটি সান্ত্বনাসূচক গোল করেন নেগ্রেডো

No comments

Powered by Blogger.