ইয়াসির হামিদের অস্বীকার

পাকিস্তানি ক্রিকেটারদের গড়াপেটায় জড়িত থাকার বিষয়টি নতুন নয়। প্রায় প্রতিটি ম্যাচেই গড়াপেটা করে থাকেন ক্রিকেটাররা’—ইয়াসির হামিদের বরাত দিয়ে আজ রোববার এমন খবর প্রকাশ করেছে লর্ডস টেস্টে স্পট কেলেঙ্কারি ফাঁস করা ব্রিটিশ ট্যাবলয়েড নিউজ অব দ্য ওয়ার্ল্ড। প্রমাণ হিসেবে ইয়াসির হামিদের সাক্ষাৎকারের ভিডিও প্রকাশ করেছে পত্রিকাটি। তবে প্রকাশিত খবর পুরোপুরি অস্বীকার করেছেন পাকিস্তানের এই ব্যাটসম্যান।
পাকিস্তানের একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে ইয়াসির হামিদ বলেন, ‘আমি কখনোই নিউজ অব দ্য ওয়ার্ল্ডের সঙ্গে কথা বলিনি। এ খবর আমাকে ক্ষুব্ধ করেছে। কারণ, আমি শুধু আমার খেলা নিয়েই ভাবছি।’ পাকিস্তান দলের ম্যানেজার ইয়াওয়ার সাঈদ বলেন, ‘আমি ইয়াসিরের সঙ্গে কথা বলেছি। সে এ খবর অস্বীকার করেছে। আমি তাকে প্রশ্ন করেছিলাম, তুমি কিছু না বললে পত্রিকাটি কেন এ খবর প্রকাশ করেছে? জবাবে ইয়াসির আবারও জানায়, সে এসব কথা বলেনি।’
এদিকে আইসিসির একটি ঘনিষ্ঠ সূত্র ক্রিকইনফোকে জানিয়েছে, তারা এখনো বিষয়টি সম্পর্ক কিছু জানে না। তবে হামিদের বক্তব্যের সত্যতা পাওয়া গেলে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করতে ব্যর্থ হওয়ার অপরাধে এই ক্রিকেটারের বিরুদ্ধে আইসিসির দুর্নীতিবিরোধী নীতিমালা ভঙ্গের অভিযোগ আনা হবে।

No comments

Powered by Blogger.