রাসেলের ম্যাচ একটাই ‘মোহামেডান ম্যাচ’!

পয়েন্ট তালিকায় যা অবস্থান, তাতে বাংলাদেশ লিগে রানার্সআপ হওয়া বেশ কঠিন শেখ রাসেলের জন্য। তবে একেবারে অসম্ভবও নয়। এ জন্য আবাহনী-মোহামেডানের বিপক্ষে তাদের জিততেই হবে। মোহামেডানের বিপক্ষে লড়াই ১০ মে, ওই ম্যাচে জিতলে অনেকটা পথ উঠে আসবে দলটি।
তার আগে লড়াইয়ে টিকে থাকতে কাল বিয়ানীবাজারের বিপক্ষে জয় দরকার ছিল রাসেলের। সামির ওমারি ও মোহাম্মদ রনির গোলে কাঙ্ক্ষিত জয়টা তারা পেয়েছে (২-০)। ২০ ম্যাচে রাসেলের পয়েন্ট হলো ৪৭। সমান ম্যাচে মোহামেডানের ৫২, আবাহনীর ৫৮।
প্রতি দলের ম্যাচ বাকি চারটি করে। অনেক কিছুই ঘটতে পারে। সেই আশাই করছে রাসেল। কোচ মাহমুদুর রহমান যেমন বললেন, ‘মোহামেডানকে হারাতে পারলে আমাদের ভালো সম্ভাবনা তৈরি হবে। তবে রানার্সআপ হতে না পারি, চেষ্টা তো করা যায়। মোহামেডানকে হারানোর সর্বাত্মক চেষ্টা করব। ওটাই আমাদের সবচেয়ে বড় পরীক্ষা।’
এদিন খেলেননি দলের অন্যতম সেরা খেলোয়াড় মারুফ। তাঁকে ‘বিশ্রাম’ দিয়েছেন কোচ। যাতে চাঙা হয়ে মোহামেডানের বিপক্ষে নামতে পারে তরুণ মিডফিল্ডারটি, ‘ম্যাচ তো আমাদের একটাই। মোহামেডান ম্যাচ। এবার মোহামেডানকে হারাতেই হবে। ওটাই আমাদের ফাইনাল।’
কালকের ম্যাচের ৫ মিনিটেই প্রথম গোলটি করেছেন সামির ওমারি (লিগে তাঁর গোল ১৬টি, ১৭ গোল করে ওপরে আছেন আবাহনী স্ট্রাইকার এনামুল)। বেশ কয়েকটি সুযোগ অপচয়ের পর ৭২ মিনিটে গোল করে দলের জয় নিশ্চিত করেন মোহাম্মদ রনি।

No comments

Powered by Blogger.