ফেরার ইচ্ছা জানালেন রকিবুল

মন বদলে অবসর থেকে ফিরে আসতে চান রকিবুল হাসান। কাল সশরীরে দেখা করে এই ইচ্ছেটা তিনি জানিয়েছেন বোর্ড সভাপতি আ হ ম মোস্তফা কামালকেও। তবে রকিবুলের নতুন সিদ্ধান্ত এবং তাঁর ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ভাবনা আনুষ্ঠানিকভাবে জানা যাবে ১৯ মার্চ অনুষ্ঠেয় বোর্ড সভার পর।
বোর্ড সভাপতির সঙ্গে তাঁর ব্যবসায়িক অফিসে রকিবুলের সাক্ষাতের কথা জানিয়ে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস কাল বলেছেন, ‘সভাপতি সাহেবের সঙ্গে দেখা করে রকিবুল তাঁর বর্তমান অবস্থানের কথা জানিয়েছেন। ঠিক কী কারণে চট্টগ্রাম টেস্টের দুই দিন আগে সে অবসরের সিদ্ধান্ত নিয়েছিল, খুলে বলেছে সেটাও। তবে বিষয়টা যেহেতু ক্রিকেট পরিচালনা কমিটির অধীন, বোর্ড সভাপতি ওই কমিটির চেয়ারম্যানের সঙ্গে আলাপ করেই সিদ্ধান্ত নেবেন। এ ব্যাপারে পরবর্তী বোর্ড সভাতেও আলোচনা হবে।’
বিশ্বস্ত সূত্রে জানা গেছে, কাল বিকেলে সভাপতির সঙ্গে দেখা করে ক্রিকেটে ফেরার ইচ্ছার কথাই জানিয়েছেন রকিবুল। ক্রিকেটে তিনি ফিরবেনও, তবে ফেরার প্রক্রিয়া কী হবে, বোর্ড এখন সেটি নিয়েই ভাবছে। অবসরের সিদ্ধান্ত কাগজে-কলমে জানানোয় ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান এনায়েত হোসেন সিরাজের কাছে খেলায় ফিরতে চেয়েও একটা চিঠি দেবেন রকিবুল। সেই চিঠির পরই বোর্ড তাঁর ব্যাপারে আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেবে। শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বোর্ডের অনেক পরিচালকই রকিবুলকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া উচিত মনে করলেও বয়সের কথা বিবেচনা করে সেটা কিছুটা শিথিলও হতে পারে।

No comments

Powered by Blogger.