জয়ে প্রথম পর্ব শেষ রাসেলের

আগের টানা তিন ম্যাচে তারা পয়েন্ট খুইয়েছে। মোহামেডানের সঙ্গে গোলশূন্য ড্র করেছে, আবাহনীর কাছে হেরেছে দুই গোলে। এরপর ফেনীতে গিয়ে ফেনী সকারের সঙ্গেও পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে শেখ রাসেল ক্রীড়াচক্রকে। তবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম থেকে পুরো তিন পয়েন্ট তুলেই কাল তারা শেষ করল সিটিসেল বাংলাদেশ লিগে নিজেদের প্রথম পর্ব। সামির ওমারির একমাত্র গোলে জিতেছে তারা ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে।
এই জয়ে ১২ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এল শেখ রাসেল। ১১ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে ঢাকা আবাহনী। ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে তৃতীয় ঢাকা মোহামেডান। আপাতত দ্বিতীয় স্থানে থাকলেও শিরোপার দৌড়ে আবাহনীর চেয়ে বেশ পিছিয়েই আছে শেখ রাসেল। আগামী ম্যাচে মোহামেডানের কাছে আবাহনী হারলেও ৬ পয়েন্টে পিছিয়ে থাকবে রাসেল। আর জিতলে তো নাগালের আরও বাইরে চলে যাবে আবাহনী।
আগের ম্যাচে দুর্বল ফেনী সকারের সঙ্গে ড্র করায় একটু হতাশই হয়েছিলেন শেখ রাসেলের খেলোয়াড়েরা। কাল সেটা ঝেড়ে ফেলে কিছু একটা করার প্রত্যয় দেখা যাচ্ছিল তাদের খেলায়। শুরু থেকেই তারা ছিল আক্রমণাত্মক। আধিপত্য ধরে রেখেছিল গোটা ম্যাচেই। তবুও প্রথম গোলের দেখা পেতে তাদের অপেক্ষা করতে হয়েছে ৬৩ মিনিট পর্যন্ত। বক্সের বাইরে থেকে দূরপাল্লার শটে আচমকা গোল করে বসেন মরক্কোর স্ট্রাইকার সামির ওমারি। ব্রাদার্স গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল ঢোকে জালে। তবে জয়ের ব্যবধান বাড়ানোর একাধিক সুযোগ পেয়েও তা নষ্ট করেছে রাসেল। ম্যাচের ৩ ও ১৩ মিনিটে দারুণ দুটো সুযোগ নষ্ট করেন রনি।
আজকের খেলা: ফরাশগঞ্জ-মুক্তিযোদ্ধা (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম; ম্যাচ শুরু বিকেল ৫টা)।

No comments

Powered by Blogger.