আজ দক্ষিণ আফ্রিকা যাচ্ছে একাডেমি দল

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য কাল ১৪ সদস্যের জিপি-বিসিবি জাতীয় একাডেমি দল ঘোষণা করা হয়েছে। মার্শাল আইয়ুবের নেতৃত্বে দক্ষিণ আফ্রিকান একাডেমি দলের বিপক্ষে দুটি চার দিনের, তিনটি একদিনের ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আজই দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়বে দলটি। দলের সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন।
প্রিটোরিয়ায় চার দিনের ম্যাচ দুটি শুরু হবে ৭ ও ১৩ আগস্ট থেকে। ১৯ ও ২১ আগস্ট প্রথম দুটি ওয়ানডে প্রিটোরিয়াতেই, ২৩ আগস্ট তৃতীয় ও শেষ ওয়ানডেটি হবে জোহানেসবার্গে। আর ২৫ আগস্ট একই দিনে দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে প্রিটোরিয়ায়। একাডেমি দল দেশের উদ্দেশে রওনা দেবে আগামী ২৬ আগস্ট।
একাডেমি দলের দক্ষিণ আফ্রিকা সফর উপলক্ষে কাল গুলশানে গ্রামীণফোনের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির সদস্য শাকিল কাসেম, নির্বাচক আকরাম খান ও একাডেমি দলের ম্যানেজার জাহাঙ্গীর শাহ বাদশা।
দক্ষিণ আফ্রিকা সফরের একাডেমি দল: মার্শাল আইয়ুব (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন (সহ-অধিনায়ক), রনি তালুকদার, নাদিম উদ্দিন, নাসির হোসেন, শুভগত হোম, ফরহাদ হোসেন, তানভীর হায়দার খান, সাকলাইন সজীব, শেখ রবিউল ইসলাম, মুক্তার আলী, শুভাশিস রায়, কাজী কামরুল ইসলাম ও শফিউল ইসলাম। স্ট্যান্ড বাই: ইমন আহমেদ, কে এম শাকিল, হামিদুল ইসলাম ও মাইসিকুর রহমান।

No comments

Powered by Blogger.