‘দখলদারদের ত্রাসের রাজত্ব চলছে’

বাংলাদেশে সন্ত্রাসের আমদানিকারক বর্তমান তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। আমরা যারা বয়সে প্রবীণ তারা জানি বাংলাদেশে সন্ত্রাসের জনকের নাম হচ্ছে হাসানুল হক ইনু। সেই জঙ্গিবাদ নিয়ে আমাদের শিক্ষা দেয়। আপনাদের সামনে বড় বড় কথা বলে। দেশে কারো লজ্জা শরম নেই। কাজেই ইনুর জঙ্গিবাদ নিয়ে কথা বলতে কোনো লজ্জা শরম নেই।
জাসদের এক সময়কার নেতা মহিউদ্দিন তার বইয়ে ইনুর কর্মকাণ্ড বিস্তারিত তুলে ধরেছেন। বুধবার সকালে বগুড়ার একটি হোটেলে সাংবাদিক ও পেশাজীবীদের সঙ্গে মতবিনিময়কালে আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান একথা বলেন। সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদাল হোসেন, ডাক্তার ময়নুল হাসান সাদিক, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাধারণ সম্পাদক গণেশ দাস, বিএফইউজের নির্বাহী সদস্য ফজলে রাব্বী ডলার, দৈনিক নয়াদিগন্তের বগুড়া প্রতিনিধি আবুল কালাম আজাদ, মানবকণ্ঠের বগুড়া ব্যুরো এসএম আবু সাঈদ, দৈনিক সংগ্রামের আবদুল ওয়াদুদ, দিনকালের কালাম আজাদ, মানবজমিনের প্রতীক ওমরসহ অন্যান্য সাংবাদিক ও পেশাজীবীরা।
মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিক ও পেশাজীবীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা জানেন, বাংলাদেশ একটি অবৈধ, দখলদার সরকার ত্রাসের রাজত্ব কায়েম করেছে। প্রকৃত পক্ষে বাংলাদেশ একটি ফ্যাসিবাদী শক্তিদ্বারা পরিচালিত হচ্ছে। সেই ফ্যাসিবাদী শক্তি গণমানুষের সকল অধিকার, গণমাধ্যমের স্বাধীনতা, বিচার বিভাগের স্বাধীনতা, মতপ্রকাশের স্বাধীনতা, সমস্ত কিছু হনন করেছে। এই সরকার সম্পূর্ণভাবে বিচার বিভাগকে কুক্ষিগত করেছে। বাংলাদেশে আইনের শাসন সম্পূর্ণভাবে অনুপস্থিত। তিনি বেগম খালেদা জিয়ার মামলা সম্পর্কে বলেন, একটি সম্পূর্ণ ভুয়া মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দণ্ডপ্রদান করা হয়েছে। আপনারা জানেন যে, প্রকৃত পক্ষে একটি টাকাও তছরুপ হয় নাই। একটি টাকাও আত্মসাৎ হয়নি। তিনি আরো জানান, ওই মামলার সঙ্গে দেশনেত্রীর বিন্দুমাত্র কোনো সম্পর্ক ছিলো না। বর্তমান সরকার তাদের সকল কু-কর্ম বিচার বিভাগের ঘাড়ে বন্দুক রেখে সম্পন্ন করছে।

No comments

Powered by Blogger.