মেয়েকে নিয়ে কানাডায় চলে গেলেন তিন্নি

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো বিদেশে চলে যাবেন অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। সেখানে গিয়ে সন্তানসহ স্থায়ীভাবে বসবাস করবেন। গত তিন মাস হলো কানাডায় বসবাস শুরু করেছেন এই তারকা। মেয়ে ওয়ারিশাকে সেখানকার স্কুলে ভর্তি করেছেন।

কানাডায় স্থায়ীভাবে বসবাসের ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেননি বলে জানান এই অভিনেত্রী। তিন্নি বলেন, আপাতত দুই বছর থাকব। তারপর ভালো লাগলে স্থায়ীভাবে বসবাসের চিন্তা করব।

ব্যক্তিজীবনের জটিলতায় অনেক দিন ধরেই মিডিয়া থেকে দূরে রয়েছেন তিন্নি। মাঝে মিডিয়ায় ফেরার ঘোষণা দিয়ে পারভেজ আমিনের পরিচালনায় ‘একটি নীল কুয়াশার মৃত্যু’ নাটকে অভিনয় করেন। সহশিল্পী ছিলেন সজল। এটি গত ঈদুল আজহায় এনটিভিতে প্রচারিত হয়েছে।

এরপর আর তাকে নাটকে কিংবা মিডিয়ার কোনো অনুষ্ঠানে তেমন দেখা যায়নি। মূলত দ্বিতীয় সংসার ভাঙার পরই বিদেশে চলে যাবার ব্যাপারে ভাবতে থাকেন এই অভিনেত্রী। এবার সত্যিই পাড়ি জমিয়েছেন।

এই অভিনেত্রীর ঘণিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, কানাডায় স্থায়ী হবার জন্য চেষ্টা করছেন তিন্নি।

সেখানকার নাগরিকত্ব পাবার প্রক্রিয়া সম্পন্ন হতে ২/৩ বছর লেগে যাবে। এই সময়টাতে মেয়েকে নিয়ে কানাডাতেই থাকবেন।
কানাডাতে তিন্নি এখনো কোনো কাজের সঙ্গে যুক্ত হননি। সেখানে বাঙালিদের সঙ্গে পরিচিত হচ্ছেন। শিগগিরই তিনি সেখানে কোনো কাজের সঙ্গে যুক্ত হবেন। আপাতত সময়টা মেয়েকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। পরিচিতজনদের সঙ্গে দেখা করছেন। এভাবেই কাটছে তিন্নির প্রবাসজীবন।



No comments

Powered by Blogger.