কঙ্গনার আপত্তি

যে কোনো বিষয় নিয়ে আলোচনায় থাকা একটা নিত্য অভ্যাসে পরিণত হয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের জন্য। সাবেক প্রেমিক হৃতিক রোশনের সঙ্গে নানান ঝামেলা নিয়ে গত এক বছর যাবৎ আলোচনায় ছিলেন তিনি।  সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ খানসহ বলিউডের তিন খানের সঙ্গে অভিনয় না করার কথা জানিয়েছেন এই অভিনেত্রী। সেই সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, বলিউড বাদশার সঙ্গে অভিনয় করতে কে না চায়? কিন্তু আমি এমন কারো সঙ্গে কেন অভিনয় করব, যার বিপরীতে অভিনয় করলে কেউ আমাকে গুরুত্ব দেবে না।  খানদের সঙ্গে কোনোরকম তিক্ততা আছে কি না এমন প্রশ্নের জবাবে কঙ্গনা বলেন, না, তেমন কিছু নয়। আমির খান আমার সঙ্গে তার সিনেমা নিয়ে কথা বলেছেন। আমার মনোভাব সব সময় ব্যতিক্রম। কুইন মুক্তি পাওয়া পর্যন্ত খানদের বিপরীতে অভিনয় করতে চাইতাম। কিন্তু তনু ওয়েডস মনু মুক্তির পর আমি বুঝতে পারি, আমি প্রধান চরিত্র নই। এটা আমাকে রীতিমত হতাশ করেছে।

No comments

Powered by Blogger.