কোরবানির ঈদ অস্ট্রেলিয়াতেই করব

*আগামী ঈদ উপলক্ষে কোনো নাটকে অভিনয় করছে না?
**ঈদ উপলক্ষে কোনো নাটকে অভিনয় করা হয়নি। মনে হচ্ছে হবেও না। বেশ কয়েকদিন ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকায় নাটকে সময় দিতে পারিনি। এছাড়াও নাটকের চেয়ে সিনেমার দিকেই এখন মনোযোগ বেশি। তাই নাটকে অভিনয় করা হচ্ছে না।
*বিজ্ঞাপনে তো নিয়মিত দেখা যাচ্ছে?
**হ্যাঁ, ছবির পাশাপাশি এখন বেশকিছু পণ্যের মডেল হচ্ছি। তবে সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়াতেই কাজগুলো করছি। ভালো বিজ্ঞাপনে কাজ করতে আমার কোনো আপত্তি নেই। গেল ঈদের আগে যে বিজ্ঞাপনগুলোতে কাজ করেছি তার সবগুলোই দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। এ ধরনের বিজ্ঞাপনের আইডিয়ার প্রতি আমার আগ্রহ রয়েছে।
*‘আমি তোমার হতে চাই’ চলচ্চিত্রটির শুটিং কতদূর?
**সম্প্রতি নেপাল থেকে এ ছবির শুটিং করে ফিরেছি। শুটিং কাজ শেষ। এখন শুধু টেকনিক্যাল কাজগুলো বাকি। এগুলো শেষ হলেই বিশেষ কোনো দিনে মুক্তি দেয়া হবে ছবিটি।
*হাতে আর কী কী ছবি রয়েছে?
**তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ ছবিতে অভিনয় করছি। এর বাইরেও মুক্তির অপেক্ষায় রয়েছে তানিয়া আহমেদ পরিচালিত ‘আকাশে বাতাসে রটিয়ে দিলাম’ নামের ছবিটি। আরও বেশ কয়েকটি ছবি নিয়ে নির্মাতাদের সঙ্গে কথা চলছে, সেগুলোতেও শিগগিরই অভিনয় করব।
*অস্ট্রেলিয়া যাচ্ছেন কেন?
**ভ্রমণ আমার অন্যতম শখ। তাই সুযোগ পেলেই পরিবার নিয়ে ঘুরতে বের হই। বাংলাদেশের প্রায় দর্শনীয় জায়গাতেই গিয়েছি আমি। এখন বিশ্বের দর্শনীয় জায়গাগুলোও দেখতে যাচ্ছি। এছাড়া প্রতি বছরই পরিবারের সবাই মিলে আমরা কোনো না কোনো দেশে ঘুরতে যাই। এবার যাচ্ছি অস্ট্রেলিয়া। সবকিছু ঠিকঠাক। হাতের কাজগুলোও গুছিয়ে ফেলছি। প্রায় বিশ দিনের একটা লম্বা ট্যুর এটি। এবারের ঈদ অস্ট্রেলিয়াতে করা হবে।
অনিন্দ্য মামুন

No comments

Powered by Blogger.