ঐক্যবদ্ধ না থাকলে ভয়ঙ্কর কিছু ঘটে যেতে পারে : সৈয়দ আশরাফ

নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, প্রতিদিনই বিভিন্ন কৌশলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর হামলার চেষ্টা চলছে। আমাদের সর্বোচ্চ প্রস্তুতি নিয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ না থাকলে ভয়ঙ্কর কিছু ঘটে যেতে পারে। আমরা রাষ্ট্রীয় ক্ষমতায় আছি ঠিকই। কিন্তু ক্ষমতায় থেকেও আমরা নিরাপদ নই। এ জন্য আমাদের সব সময় পাহারা দিয়ে রাখতে হবে। বুধবার বিকেলে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন। আয়োজক সংগঠনের সভাপতি শুকুর মাহমুদের সভপতিত্বে সভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।
আওয়ামী লীগ ও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই উল্লেখ সৈয়দ আশরাফ বলেন, বঙ্গবন্ধুকে হত্যার জন্য ১৪ আগস্ট রাত বেছে নেয়া হয়েছিল, কারণ ওইদিন পাকিস্তানের জন্ম। বঙ্গবন্ধুর অপরাধ ছিল তিনি ষড়যন্ত্রকারীদের স্বাদের পাকিস্তান ভেঙ্গে স্বাধীন বাংলাদেশের জন্ম দিয়েছিলেন। এ কারণেই মুক্তিযুদ্ধবিরোধীরা বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করেছে। তিনি আরো বলেন, এমন ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে। ষড়যন্ত্রকারী খালেদা জিয়ারা এক সেকেন্ডের জন্যও কিন্তু বসে নেই। বিএনপি নানা কৌশলে আওয়ামী লীগকে ধ্বংস করতে চায়। আমরা যদি সতর্ক থাকি তবে তারা যত চেষ্টাই করুক না কেন, তাদের চেষ্টা সফল হবে না।
নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, হেলায় হেলায় বসে থাকার সুযোগ নেই। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে কোন্দল সৃষ্টি করলে অন্যরা সুযোগ নেবে। ব্যক্তি স্বার্থকে গুরুত্ব না দিয়ে দলের স্বার্থে, জাতির স্বার্থে কাজ করুন। সৈয়দ আশরাফ বলেন, আমরা যদি নিজেদের মধ্যে কোন্দল করি তবে কিন্তু আমরা দূর্বল হয়ে যাব। ক্ষমতায় আছেন বলেই কি দেশের স্বার্থে, দলের স্বার্থে, শেখ হাসিনার বৃহত্তর স্বার্থে সামান্য দু-চার পয়সার ভাগ বাটোয়ারা আপনারা ত্যাগ করতে পারেন না! এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেশ, দল ও প্রধানমন্ত্রীর স্বার্থে সামান্য দু-চার পয়সার ভাগ বাটোয়ারা ছাড়ার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

No comments

Powered by Blogger.