বউ ফিরে পেতে

>>আইফোন ৬ কিনে স্ত্রীকে খুশি করতে চান দারিয়ুজ ওলোদারস্কি। ছবি: ইউটিউবের সৌজন্যে
সম্পর্কের বাঁধন যখন টুটে যায়, শুধু ফুলের তোড়া যখন সে শূন্যস্থান পূরণ করতে পারে না—এমন অবস্থায় আপনি কী করতেন? এ ধরনেরই এক সংকটে পড়েছেন পোলিশ বংশোদ্ভূত যুক্তরাজ্যের বাসিন্দা দারিয়ুজ ওলোদারস্কি। তিনি বলেন, ‘সম্প্রতি আমার স্ত্রী আমাকে ছেড়ে চলে গেছে। এর কারণ হচ্ছে আমি স্বামী ও বাবা হিসেবে ভালো ছিলাম না।’ যুক্তরাজ্যের এসডব্লিউএনএস-টিভিকে এক সাক্ষাৎকারে ওলোদারস্কি বলেন, ‘আমি জানতাম না আমার কাছে পরিবার কতটা গুরুত্বপূর্ণ ছিল।’
স্ত্রীর সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে ওলোদারস্কির বক্তব্য, ‘আমি যখন প্রথম তাকে আইফোন কিনে দিয়েছিলাম, খুব খুশি হয়েছিল সে।’
ছেড়ে যাওয়া স্ত্রীকে আবার খুশি করতে, তার মন পেতেই যুক্তরাজ্যের ব্রিস্টলে ক্যাবট সারকাস অ্যাপল স্টোরের সামনে ৪৪ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে আইফোন ৬ কেনার অপেক্ষায় ছিলেন তিনি। নতুন আইফোন কিনে দিয়ে নিজের প্রতিশ্রুতি রক্ষা করতে চান বলেই জানিয়েছেন ওলোদারস্কি। ১৯ সেপ্টেম্বরে যখন আইফোন বিক্রি শুরু হয়, তখনই ক্যাবট সারকাস অ্যাপল স্টোরের সামনে লাইনের প্রথমে ছিলেন তিনি।
যুক্তরাজ্যের ব্রিস্টল পোস্টকে ওলোদারস্কি বলেছেন, ‘আমার স্ত্রী আইফোন ৬ পছন্দ করবে। এর আগে আমাকে বড়মাপের এই আইফোন কিনে দেওয়ার কথা বলেছিল। আমার এই ফোন কেনার সামর্থ্য না থাকলেও আমি তার জন্য এটা কিনতে চাই।’
অবশ্য ওলোদারস্কি আশঙ্কা করছেন, আইফোন ৬ কিনলেও হয়তো স্ত্রীকে আর বোঝাতে পারবেন না। এই আইফোন দিয়েও হয়তো খুশি করা যাবে না তাকে। তবে এই আইফোন কিনে দেওয়ার মাধ্যমে স্ত্রীকে তিনি বোঝাতে চান যে, ‘আবারও তিনি ভালো হতে পারেন।’

ওলোদারস্কি বলেন, ১৯ বছরের সংসার তাঁদের। বর্তমানে তিনি বেকার। ক্রেডিট কার্ড দিয়ে আইফোন ৬ কিনছেন তিনি।
একটি উপহারের মাধ্যমে কি আবারও জোড়া লাগবে ওলোদারস্কির সংসার? সম্ভবত, মধুর সমাপ্তির আশা করাই যেতে পারে। কখনো কখনো উপহারেও তো মন গলানো যায়। (সিনেট)

No comments

Powered by Blogger.