‘আল্লাহর ফয়সালার অপেক্ষায় সাঈদী’

জামায়াতের নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী বলেছেন, আমি ধৈর্য ধরে আল্লাহর ফয়সালার অপেক্ষায় আছি। আল্লাহ রাব্বুল আলামিনই আমার ভাগ্য নির্ধারণ করবেন।
ঈদের দিন কাশিমপুর কারাগারে পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করতে গেলে তিনি একথা বলেছেন বলে জানিয়েছেন তার ছেলে মাসুদ সাঈদী। তিনি ছাড়াও মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর স্ত্রী, বড় ছেলে শামীম সাঈদী তার সঙ্গে দেখা করেন। এসময় মাওলানা সাঈদী পরিবারের সদস্যদের ধৈর্য ধরার পরামর্শ দেন। তিনি বলেন, প্রসিকিউশন আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মামলা সাজিয়েছে। আমার বিরুদ্ধে আনা কোন অভিযোগই সত্য নয়। আশা করছি আপিল বিভাগ আমার মামলাটি পুঙ্খানুপুঙ্খভাবে শুনে ন্যায়বিচার করবে। তবে ফয়সালার মালিক আল্লাহ। তিনি আমার জন্য যা রেখেছেন তাতেই আমি সন্তুষ্ট। মাসুদ সাঈদী জানান, বাবার দীর্ঘদিন থেকে ডায়াবেটিসের সমস্যা। এছাড়া, কারাগারে তিনি মোটামুটি সুস্থই রয়েছেন। তবে মৃত্যুদণ্ডের রায় ঘোষণার পর কারাগারেও তার জীবন বদলে গেছে। ডিভিশন বাতিল হয়েছে। গত ফেব্রুয়ারিতে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১। এ রায়ের বিরুদ্ধে সারা দেশে সহিংসতা ছড়িয়ে পড়ে। যে সহিংসতায় প্রায় ২০০ ব্যক্তি প্রাণ হারান।





No comments

Powered by Blogger.