“আমার বুকে হাত পড়েছে বলে এতো কথা”

জিলা গাজিয়াবাদ ছবিতে মিনিশার বুকে হাত দিয়ে বলিউডের সীমা ক্রস করেছিলেন আরশাদ ওয়ার্শি।এ নিয়ে আরশাদের কাছে জানতে চাইলে তিনি বলেন, দৃশ্যটি নিয়ে আলাদা করে আমাদের কোন পরিকল্পনা ছিল না।
শুটিং এর সময় অভিনয় করতে করতে হঠাৎ করেই হয়ে গেছে।

মিনিশা বলেন, এর চেয়ে অনেক ভয়াবহ দৃশ্য বলিউডের ছবিতে থাকে। বুঝলাম না এটি নিয়ে কেন এত আলোচনা হচ্ছে। আমার বুকে হাত পড়েছে বলেই এত কথা। আজ যদি এটা অন্য কোনো নায়িকা হত তাহলে হয়ত কেউ কিছুই বলতো না।

মিনিশা দৃশ্যটি নিয়ে আলাদা করে এত আলোচনা সমালোচনা করায় বেজায় ক্ষেপেছেন। তিনি আর বলেন সানি লিওন, পুনম, শারলিন এদের কথা না হয় বাদ দিলাম। প্রথম শ্রেণির অনেক নায়িকারাও তো এর চেয়ে খারাপ দৃশ্যে অভিনয় করেন। ডার্টি পিকচার নিয়ে তো এত কথা হয়নি!

আমি মনে করি, চরিত্রের প্রয়োজনে যে সকল কাজ, তাকে সকলের শ্রদ্ধা দেখানো উচিত। এসব মধ্যবিত্তের মানসিকতা নিয়ে ভাল কাজ করা যায় না।

উল্লেখ্য, ছবিটির এ দৃশ্যের কারণে আরশাদের ঘর ভাঙ্গার উপক্রম হয়।

বি-গ্রেডের মুভি হলে এটি নিয়ে তেমন সমালোচনা হত না। কিন্তু প্রথম সারির অভিনেতাদের এ ধরনের কাজ মানতে নারাজ নয় বলিউডের অনেক তারকা অভিনেতারা। তাই ছবিটি মুক্তির এতদিন হয়ে গেলেও এ নিয়ে কারও মুখ বন্ধ থাকেনি। শেষ পর্যন্ত যাদের নিয়ে এত কথা সেই আরশাদ-মিনিশায় অনুরোধ করে দৃশ্যটি কেটে ফেলালেন।

No comments

Powered by Blogger.