পুরস্কার পেলেন ওরিয়ন-প্রথম আলো কুইজের বিজয়ীরা

বাংলাদেশে প্রথমবারের মতো ক্রিকেট বিশ্বকাপ অনুষ্ঠানের উন্মাদনার সঙ্গে নতুন মাত্রা যোগ করেছে প্রথম আলো কুইজ প্রতিযোগিতা। আজ সোমবার ওরিয়ন-প্রথম আলো বিশ্বকাপ কুইজের প্রথম পর্বের পুরস্কার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার হিসেবে নকিয়া মোবাইল ফোনসেট ও স্যামসাং গ্যালাক্সি ট্যাব তুলে দেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার ও ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবায়দুল করিম।
অনুষ্ঠানে হাবিবুল বাশার বলেন, ‘বিশ্বকাপের শুরুর সময় অনেকেই শুধু হল্যান্ড, আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজকে হারানোর বিষয়টির ওপর জোর দিয়েছিলেন। যে কারণে ওয়েস্ট উইন্ডিজের কাছে হারার পর আমাদের ক্রিকেটারদের ওপর চাপ অনেক বেড়ে যায়। কিন্তু ইংল্যান্ডকে হারিয়ে আমরা প্রমাণ করেছি, আমাদের সামর্থ্য আরও অনেক বেশি।’ তিনি আরও বলেন, ‘এখন কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করার জন্য প্রার্থনা করব যেন ইংল্যান্ড ওয়েস্ট ইন্ডিজের কাছে হারে। কিন্তু বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকাকে হারাবে এই আশাও ছাড়ছি না।’
ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবায়দুল করিম প্রথম আলোর এই কুইজ আয়োজনের সঙ্গে থাকতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘ক্রিকেট আমাদের দেশের সবচেয়ে বড় স্পোর্টিং ইভেন্ট। আমরা এই বিশ্বকাপ কুইজ আয়োজনের সঙ্গে থাকতে পেরে খুবই খুশি।’ ভবিষ্যতেও প্রথম আলোর এ ধরনের উদ্যোগের সঙ্গে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর যুগ্ম বার্তা সম্পাদক সেলিম খান।

No comments

Powered by Blogger.