টি-টোয়েন্টিকে বিদায় বললেন ভেট্টোরি

আরও একবার সেমিফাইনালেই আটকে গেছে নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্বপ্ন। প্রথম সেমিফাইনালে স্বাগতিক শ্রীলঙ্কার কাছে ৫ উইকেটে হেরে বিদায় নিতে হয়েছে কিউইদের। বিশ্বকাপ থেকে বিদায়ের পর গতকালই টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন অধিনায়ক ড্যানিয়েল ভেট্টোরি। একদিনের ক্রিকেটও আর খেলবেন কি না, সেটা নিয়েও ভাবতে চান বলে জানিয়েছেন তিনি।
ভেট্টোরি বলেছেন, ‘আমি আমার শেষ টি-টোয়েন্টি ম্যাচটা ইতিমধ্যেই খেলে ফেলেছি। একদিনের ক্রিকেটও আর খেলব কি না সেটাও ভাবছি। আমাদের পরবর্তী খেলা শুরু হওয়ার আগে আমি প্রায় ছয় মাস সময় পাব। এর মধ্যে আমি আমার পরিবারের সঙ্গে কথা বলে, আরও চিন্তাভাবনা করে সে সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’ তবে ক্রিকেটের ছোট সংস্করণগুলো না খেললেও টেস্ট ক্রিকেটটা আরও বেশ কিছুদিন খেলে যেতে চান ভেট্টোরি। তিনি বলেছেন, ‘আমি ক্রিকেটটা খেলিই টেস্টের জন্য। একটা টেস্ট জিততে পারার মতো অনুভূতি আর অন্য কিছুতে নেই। কাজেই আমি টেস্টটা আরও কিছুদিন খেলে যাব।’
ভেট্টোরির পর অধিনায়ক হিসেবে কাকে দায়িত্ব দেওয়া হবে, সে সম্পর্কে এখনো নিশ্চিত করে কিছু জানায়নি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তবে ধারণা করা হচ্ছে, রস টেলরই হয়তো হবেন নতুন কিউই অধিনায়ক।

No comments

Powered by Blogger.