দ্বিতীয় দফায় বিজয়ীদের পুরস্কার তুলে দেওয়া হলো

এবারকার বিশ্বকাপে প্রথম আলো পাঠকদের জন্য নানা মাত্রিক কুইজের আয়োজন করেছে। এর মধ্যে আছে দেশের ২৮টি জেলায় প্রথম আলো অফিসে কুইজে অংশ নেওয়ার মাধ্যমে প্রতিদিন পুরস্কার জেতার সুযোগ, সাতটি বিভাগীয় শহরে প্রতিদিনের আলাদা কুইজ আয়োজন, এসএমএস, অনলাইন, সাপ্তাহিক ও পর্বভিত্তিক কুইজ। ‘এসকেএফ-প্রথম আলো প্রতিদিনের কুইজ’-এর পুরস্কার দেওয়া হচ্ছে ড্রয়ের পরদিনই। এভাবেই ‘ট্রান্সটেক-প্রথম আলো বিশ্বকাপ কুইজ’-এর পুরস্কারও বিভাগীয় শহরের প্রথম আলো অফিস থেকে দেওয়া হচ্ছে। এই কুইজে তিন দিন বিজয়ীদের বিশেষ পুরস্কার হিসেবে সাত বিভাগীয় শহরে তিনটি করে মোট ২১টি এসি দেওয়া হয়। ইতিমধ্যে বিভাগীয় শহরগুলোয় এই বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। এর মধ্যে গত মঙ্গলবার তৃতীয় দফায় ২৭ জুনের কুইজের ঢাকার বিজয়ী ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী মুহাম্মদ আবদুল হামিদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় প্রথম আলোর ঢাকা অফিসে। একই সময় পুরস্কার তুলে দেওয়া হয় ২৬ জুনের বিজয়ী ডেমরার মাহবুবের হাতেও। তিনি পেয়েছেন একটি টেবিল ফ্যান।
‘এসার-প্রথম আলো বিশ্বকাপ এসএমএস কুইজ’-এর দ্বিতীয় দফায় ১৮ থেকে ২৭ জুন পর্যন্ত ১০ দিনের ১০ জন ল্যাপটপ বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। প্রথম আলোতে এই অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের মহাব্যবস্থাপক (অপারেশনস) আবু তোয়াব মো. সানাউল্লাহ, প্রথম আলোর উপসম্পাদক আনিসুল হক ও বন্ধুসভার সাধারণ সম্পাদক সাইদুজ্জামান রওশন। ল্যাপটপ পেয়েছেন খুলনার মৃণাল কান্তি দাস, ফেনীর মৃণাল দাশগুপ্ত, ঢাকার সানজিদা হক রীমা, মানিকগঞ্জের শরিফুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যলয়ের শিক্ষার্থী হিমাদ্রি শেখর দাস, গোপালগঞ্জের জাহিদুল ইসলাম, ময়মনসিংহের আহসান কবীর, সিলেটের অনাদি কুমার ভট্টাচার্য, কমিল্লার সাগরিকা দাস ও নরসিংদীর তারিকুল ইসলাম মণ্ডল।
‘নাভানা ইন্টারলিঙ্কস-প্রথম আলো ফুটবল কুইজ’-এ এসএমএসে ১৮ থেকে ২৭ জুন পর্যন্ত ১০ দিনের ১০ জন বিজয়ীর প্রত্যেকেই পেয়েছেন এবারের বিশ্বকাপের অফিশিয়াল অ্যাডিডাসের জাবুলানি ফুটবল। ১৫ হাজার টাকা দামের এই বল পেয়েছেন ঢাকার পুরানা পল্টনের তানভির সিকদার, চট্টগ্রামের ফারহান মুহতাসিম সাবাব, রাজশাহীর রাজপাড়ার মো. আদিল হোসেন, ঢাকার মোহাম্মদী হাউজিং লিমিটেডের ওয়াসিম হীরা, ঢাকার দারুল ইহসান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এ এন এম আলী নেওয়াজ চৌধুরী, আইসিএমএবির শিক্ষার্থী ফরহাদ রেজা, মিরপুরের খোন্দকার এরফান আলী, সিরাজগঞ্জের মো. রাহিদ হাসান, নটর ডেম কলেজের মনোয়ারুল ইসলাম ও নোয়াখালীর মো. জাহাঙ্গীর আলম।
বরিশালে পুরস্কার বিতরণ
ট্রান্সটেক-প্রথম আলো কুইজে বিজয়ী মো. আরিফুর রহমান ও মো. জিয়াউর রহমানের হাতে পুরস্কার এয়ারকন্ডিশনার তুলে দেওয়া হয়েছে। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় প্রথম আলোর বরিশাল কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার দেওয়া হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রান্সকম ইলেকট্রনিকস অ্যান্ড অ্যাপ্লায়েন্স ডিস্ট্রিবিউশনের হেড অব বিজনেস মো. আবদুস ছালাম, সেলস ম্যানেজার মনজুর হোসেন, প্রতিনিধি শেখ মাহবুবুর রহমান, আশিক ইমতিয়াজ বারী, স্থানীয় পরিবেশক মো. শাহজাহান খান।

No comments

Powered by Blogger.