জিতেও খুশি নয় আবাহনী

ফরাশগঞ্জের বিপক্ষে ১-০ গোলে জিতল আবাহনী। এটা আকাশি-নীলের টানা একাদশ জয়। এক ম্যাচ কম খেলেছে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান, তারা টানা দুটি ম্যাচ ড্র করে বসায় আবাহনী বেশ ভালো অবস্থানে আছে।
তবে আবাহনীর খেলা দেখে মনে হয়নি পেশাদার লিগে হ্যাটট্রিক শিরোপা জয়ের সম্ভাবনা জোরাল করে তুলেছে দলটি। এদিন আবাহনীর খেলোয়াড়েরা কোনোরকমে গোল ধরে রেখে মাঠ ছেড়ে গেছেন। ৪৪ মিনিটে এসেছে ম্যাচের একমাত্র গোল।
ভাগ্য আবাহনীর সঙ্গী ছিল বলে পুরো ৩ পয়েন্টই হাতে উঠেছে। শেরিফ, ইব্রাহিম, এনামুলরা বেশ কয়েকটি সহজ সুযোগ নষ্ট করলেও গোল এসেছে একেবারেই ফাঁকতালে। ইব্রাহিম বল ঠেলেছিলেন শাহেদকে, ফরাশগঞ্জ ডিফেন্ডার রেজাউল বল ক্লিয়ার করতে গিয়ে বিপদ ডেকে আনেন। সামনেই দাঁড়ানো আবাহনীর তরুণ মিডফিল্ডার শাহেদের পায়ে লেগে রেজাউল ও গোলরকক্ষকের মাথার ওপর দিয়ে বল চলে যায় জালে।
পড়ে পাওয়া গোল! শুধু সেটি ভেবেই নয়, দলের পারফরম্যান্সে খুবই হতাশ কোচ অমলেশ সেন, ‘খেলোয়াড়দের মধ্যে জয়ের তাড়নাই তো ছিল না। হেলেদুলে গা-ছাড়া ফুটবল খেলেছে তারা। এভাবে ভালো ম্যাচ হয় না। ফরাশঞ্জকে সম্ভবত তারা পাত্তাই দিতে চায়নি। এক গোলের ভরসা ছিল না, তবু বেঁচেই গেলাম আজ (কাল)।’

No comments

Powered by Blogger.