ম্যারাডোনার কাছে আগে অনুশীলন

তারিখ পর্যন্ত ঠিক হয়ে গেছে। কিন্তু বেঁকে বসেছেন ডিয়েগো ম্যারাডোনা। কানাডার বিপক্ষে রিভারপ্লেট স্টেডিয়ামে ২৪ মের প্রীতি ম্যাচ খেলায় অনাস্থা দিয়েছেন আর্জেন্টিনার কোচ।
ইউরোপিয়ান মৌসুম শেষ করে আর্জেন্টিনার খেলোয়াড়েরা একসঙ্গে হবেন এই মে মাসে। সমর্থকেরা যাতে বিশ্বকাপের আগে প্রিয় দলকে শুভেচ্ছা জানাতে পারে, মূলত সেই কারণেই আর্জেন্টিনার ফুটবল ফেডারেশন (এএফএ) আয়োজন করেছিল এই প্রীতি ম্যাচের। কিন্তু ম্যারাডোনা ‘অহেতুক’ তাঁর খেলোয়াড়দের ক্লান্তি বাড়াতে চান না বলেই আপত্তি করে বসেছেন এতে।
ম্যারাডোনার কাছে দলের অনুশীলনটাই গুরুত্ব পাচ্ছে বেশি, আর চান দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ায় (বিশ্বকাপের ক্যাম্প) যাওয়ার আগে দল নিয়ে ফ্রাঙ্কফুর্ট গিয়ে অনুশীলন করবেন। মে মাসের শেষের দিকে একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন ইউরোপেই। এই পরিকল্পনার কথা এএফএ স্পোর্টিং পরিচালক কার্লোস বিলার্দোকে জানিয়ে ম্যারাডোনা বলেছেন, ‘আমি কানাডার বিপক্ষে খেলতে চাই না। লিগ বা চ্যাম্পিয়নশিপ শেষ হবে অনেক দেরিতে। অনেক অনেক ম্যাচ খেলে আসবে খেলোয়াড়েরা। ওদের আমি চার-পাঁচ দিন বিশ্রাম দিতে চাই। আমরা আসলে প্রস্তুতির দিকে নজর দিতে চাই, ম্যাচ খেলায় নয়।

No comments

Powered by Blogger.