আজ শুরু খুলনার দশ জেলার ফুটবল টুর্নামেন্ট

স্বাগতিক খুলনা, সাতক্ষীরা ও কুষ্টিয়া জেলায় আজ থেকে শুরু হচ্ছে প্রথম এটিএন বাংলা-শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১০। এই টুর্নামেন্টে খুলনা বিভাগের ১০টি দল অংশ নিচ্ছে।
আজ বিকেল তিনটায় সাতক্ষীরা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে সাতক্ষীরা ও যশোর। মন্ত্রিপরিষদ সচিব এম আবদুল আজিজ প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা বিভাগীয় কমিশনার ইউনুসুর রহমান, খুলনা রেঞ্জের ডিআইজি শেখ হেমায়েত হোসেন, টুর্নামেন্টের পৃষ্ঠপোষক শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান তৌহিদুর রহমান ও এটিএন বাংলার উপদেষ্টা নওয়াজিশ আলী খান।
কাল সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট সাংগঠনিক কমিটির সদস্য সচিব ও খুলনা বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি সাবেক জাতীয় ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম টুর্নামেন্টের বিস্তারিত তথ্য জানান।
সম্মেলনে বলা হয়, খুলনা অঞ্চলে ফুটবলের হূত গৌরব ও সোনালি ঐতিহ্য ফিরিয়ে আনা এবং সর্বাধিক জনপ্রিয় এই খেলাকে আবার মানুষের কাছে উপভোগ্য করে তোলার প্রত্যাশায় প্রথমবারের মতো এই টুর্নামেন্টের আয়োজন। টুর্নামেন্টের সুফল বিভাগের বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে তিনটি ভেন্যুতে ম্যাচ আয়োজন করা হচ্ছে। কুষ্টিয়া ভেন্যুর খেলা উদ্বোধন হবে আগামীকাল এবং ৯ জানুয়ারি বিকেল তিনটায় খুলনা জেলা স্টেডিয়ামে হবে টুর্নামেন্টের ফাইনাল। খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন। ফাইনাল খেলাটি এটিএন বাংলা খুলনা জেলা স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে।
সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আজমল আহমেদ, সাধারণ সম্পাদক মনসুর আজাদ, সাইফুল ইসলাম প্রমুখ।

No comments

Powered by Blogger.