আবাহনীতে আসছেন পাকিস্তানের রাজ্জাক

ম্যাচপ্রতি সাত হাজার ডলার করে চান অ্যান্ড্রু সাইমন্ডস। অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডারের পেছনে এত টাকা খরচ করতে চাইল না আবাহনী। প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা শেষ পর্যন্ত আনছে পাকিস্তানের অলরাউন্ডার আবদুল রাজ্জাককে। আবাহনী কর্মকর্তা জালাল ইউনুস জানিয়েছেন, আজ সন্ধ্যায়ই রাজ্জাকের ঢাকায় এসে পৌঁছার কথা।
রাজ্জাককে আনলেও আবাহনী ভারতের রেশমী রঞ্জন পারিদাকেও ধরে রাখবে বলে জানিয়েছেন তিনি। ঢাকার দলগুলোর মধ্যে রাজ্জাকের সঙ্গে প্রথমে কথা বলেছিল গাজী ট্যাংক। ই-মেইলে লিখিত চুক্তিও হয়েছিল দু পক্ষে। কিন্তু ভারতের হেমাং বাদানি আর বাসন্ত সারাভানামের পর পাকিস্তানের মিসবাহ-উল-হককেও সই করিয়ে নেওয়ায় রাজ্জাক চাইলেও আর গাজী ট্যাংকে খেলতে পারবেন না। প্রিমিয়ার লিগে একটা দল সর্বোচ্চ তিনজন বিদেশি খেলোয়াড়ের নামই নিবন্ধন করতে পারে।
ওদিকে বিমানের বিপক্ষে সোমবারের ম্যাচেই মোহামেডানে খেলার কথা ছিল আরেক পাকিস্তানি ক্রিকেটার রানা নাভেদ-উল হাসানের। এরপর শোনা গেল, নাভেদ আসবেন মঙ্গলবার অর্থাত্ গতকাল। কিন্তু রানা নাভেদ কালও এলেন না। বরং জানা গেল, আপাতত ঢাকায় আসছেন না পাকিস্তানের এই বোলিং অলরাউন্ডার।
৭ ম্যাচে ১১৫ রান ও ১০ উইকেট—যে আশায় ঘরোয়া ক্রিকেটে বিদেশি ক্রিকেটার আনা, ফারভিজ মাহারুফ হয়তো মোহামেডানের সে আশা এখনো পূরণ করতে পারেননি। তার পরও ঢাকার কন্ডিশনের সঙ্গে অনেকটাই মানিয়ে নিয়েছেন বলে ঈদের আগের ম্যাচগুলো পর্যন্ত তাঁকে রেখে দিচ্ছে মোহামেডান। তবে সুপার লিগে ফারভিজের পরিবর্তে রানা নাভেদকে মোহামেডানে দেখা যাওয়ার সম্ভাবনা আছে বলে জানা গেছে একটি সূত্রে।

No comments

Powered by Blogger.