লেস্টারের দাবি প্রত্যাখ্যান করেছে জ্যাকসন পরিবারের ঘনিষ্ঠজনেরা

প্রয়াত প তারকা মাইকেল জ্যাকসনের মেয়ে প্যারিসের (১১) প্রকৃত বাবা বলে ব্রিটেনের সাবেক চলচ্চিত্রাভিনেতা মার্ক লেস্টার যে দাবি তুলেছেন, তা প্রত্যাখ্যান করেছে জ্যাকসন পরিবারের ঘনিষ্ঠজনেরা। পিপল ম্যাগাজিন এ তথ্য দিয়েছে। এর আগে গত রোববার যুক্তরাজ্যভিত্তিক পত্রিকা নিউজ অব দ্য ওয়ার্ল্ড-কে দেওয়া এক সাক্ষাত্কারে ‘অলিভার টুইস্ট’ খ্যাত লেস্টার দাবি করেন, বাবা হওয়ার জন্য মাইকেল জ্যাকসনকে শুক্রাণু দিয়েছিলেন তিনি। এ কারণে প্রকৃতপক্ষে তিনিই প্যারিসের বাবা। খবর এএফপির।
জ্যাকসন পরিবারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, মাইকেল জ্যাকসনকে শুক্রাণু দান করার ব্যাপারে তারা জানত। তবে লেস্টার কখনো প্যারিসের পিতৃত্ব দাবি করেননি। মার্ক লেস্টারের পিতৃত্বের দাবির খবর নাকচ করে দিয়ে জ্যাকসনের পারিবারিক অ্যাটর্নি লনডেল ম্যাকমিলান বলেন, ‘এ ধরনের দাবির বৈধ কোনো ভিত্তি নেই।’ তিনি বলেন, এ ধরনের তথ্য মাইকেলের উইলের বিরুদ্ধে যাবে না।
জ্যাকসন পরিবারের দীর্ঘদিনের সহযোগী ও সাবেক অ্যাটর্নি ব্রিয়ান অক্সম্যান বলেন, লেস্টার বহু বছর ধরে মাইকেল জ্যাকসনকে চিনতেন। তাঁর সন্তানেরা মাইকেলের সন্তানদের সঙ্গে খেলাধুলা করে। কিন্তু লেস্টার কোনো দিনই আভাস দেননি যে তিনিই প্যারিসের বাবা। আরেক সহযোগী মার্ক শ্যাফেল বলেন, পপতারকা ২০০৩ সালে এক ঘরোয়া অনুষ্ঠানে মার্ক লেস্টারকে তাঁর তিন সন্তানের ‘গডফাদার’ হিসেবে ঘোষণা দেন। কিন্তু লেস্টার কখনোই বলেননি যে তিনিই প্যারিসের প্রকৃত বাবা। মাইকেল জ্যাকসন গত ২৫ জুন মারা যান।

No comments

Powered by Blogger.