সার্জারিতে বিশ্বাসী নন কারিনা

বর্তমানে দুই সন্তানের মা হলেও বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের তালিকায় রয়েছেন কারিনা কাপুর। শোবিজে অনেক অভিনেত্রী রয়েছেন যারা কৃত্রিম উপায়ে নিজেদের সৌন্দর্য বৃদ্ধি করিয়েছেন। তালিকাটি বড় হলেও তা স্বীকার করেন না বেশির ভাগই। কখনো নাকের সার্জারি আবার কখনো ঠোঁটের সার্জারি, চাহিদা অনুযায়ী রূপ পেতে চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন অনেক তারকা। বয়স ধরে রাখতে বোটক্স, ফিলারের সাহায্য নিয়ে থাকেন বলি অভিনেত্রীরা। করণ জোহর পরিচালিত ‘ফ্যাবিউলাস লাইফ অফ বলিউড ওয়াইভস’-এ এই বোটক্সের ব্যবহার দেখিয়েছেন করণ। এবার বোটক্স নিয়ে করা প্রসঙ্গে মুখ খুললেন কারিনা। তিনি জানান, ‘সার্জারি’তে বিশ্বাসী নন তিনি। কারণ তার স্বামী চুয়াল্লিশেও তাকে এভাবেই দেখতে ভালোবাসেন। তিনি গর্বিত তার বয়স নিয়ে। কারিনা বলেন, আমার স্বামীর কাছে এই বয়সেও আমি আকর্ষণীয়। তাই এ সব সার্জারি কিংবা বোটক্সের প্রয়োজন নেই। বয়স লুকানোর বিষয় নয় বরং সেটাকে উদ্‌যাপন করার বিষয়। আমি এমন ছবি করি যেখানে আমার বয়স স্পষ্ট বোঝা যায়, সে জন্য গর্বিত। আমি চাই আমার দর্শক সেভাবেই দেখুন, যেমনটা আমি ব্যক্তিগত জীবনে। বোটক্স না করালেও শরীরচর্চা করি। ভালো খাওয়া-দাওয়া করি।
mzamin

No comments

Powered by Blogger.