স্বরাকে নিয়ে হইচই

অভিনয়ের বাইরেও স্বরা ভাস্কর মাঝেমধ্যেই আলোচনায় থাকেন। কখনো নগ্ন হয়ে অভিনয় করে আবার কখনো হস্তমৈথুনের মতো সাহসী দৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে বিতর্কের মুখে পড়েছেন তিনি। এবার ফের আলোচনায় এ অভিনেত্রী। এবার এক বিজেপি সংসদ সদস্যদের সঙ্গে বচসায় জড়ালেন অভিনেত্রী স্বরা ভাস্কর। তবে শেষে বেগতিক দেখে  সেই সংসদ সদস্য স্বরার কাছে ক্ষমাও চান। সমপ্রতি স্বরা টুইটারে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে এক ব্যক্তি একটি অশ্লীল ও ধর্ষণে উস্কানিমূলক মন্তব্য করেন। ‘বীর দি ওয়েডিং’ ছবিতে স্বরাকে হস্তমৈথুনের একটি দৃশ্যে দেখা গিয়েছিল।
সেই দৃশ্যের প্রসঙ্গ টেনে এনেই এই মন্তব্য করে সেই ব্যক্তি। আর সেই মন্তব্যটিই লাইক করেন অযোধ্যার বিজেপি সংসদ সদস্য লাল্লু সিং। সঙ্গে সঙ্গে বিষয়টি টুইটারে তুলে ধরেন স্বরা। বিশুদ্ধ হিন্দিতে লাল্লু সিং-কে একহাত নেন অভিনেত্রী। স্বরা লেখেন, রামচন্দ্রের শহর অযোধ্যার সংসদ সদস্য লাল্লু সিং আপার টুইটার হ্যান্ডল থেকে এই কমেন্টটি লাইক করা হয়েছে। আপনার এই ছোট্ট একটা কাজ একটি বড় গভীর সামাজিক সমস্যা আর মানসিকতাকেই তুলে ধরে। দয়া করে আমার এই খবরটা পড়ার কষ্ট করবেন একটু। তবে স্বরার এই টুইট দেখেই অবিলম্বে ক্ষমা চান লাল্লু সিং। কিছুক্ষণের মধ্যেই পাল্টা টুইট করে বলেন, কোনোভাবে ভুলবশত স্ক্রল করতে লাইক পড়ে গিয়েছে ওই মন্তব্যে। তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমার এই ধরনের কোনো উদ্দেশ্য ছিল না। বিজেপি সংসদ সদস্যদের সেই ক্ষমাও সাদরে গ্রহণ করেন স্বরা। তিনি বলেন, সংসদ সদস্য লাল্লু সিং ক্ষমা চেয়েছেন নিজের ভুলের জন্য। যে কেউ অনুতপ্ত হয়ে ক্ষমা চাইলে তাকে ক্ষমা করে দেয়া উচিত। আমি তাকে ক্ষমা করে দিয়েছি। তার প্রতি আমার আর কোনো অভিমান কিংবা ক্ষোভ নেই। আমি আমার ভক্তদেরও বলবো লাল্লুকে আপনারা ক্ষমা করে দিন। তাকে নিয়ে আর কেউ বাজে মন্তব্য করবেন না। আর বিষয়টি নিয়ে জলঘোলা করার চেষ্টা করবেন না কেউ। কোনো রাজনৈতিক ফায়দা লুটারও চেষ্টা করবেন না বলে আশা করবো। কারণ প্রতিটি মানুষেরই আত্মসম্মানবোধ রয়েছে। সেটা নষ্ট করার চেষ্টা ভালো অভ্যাস নয়। এদিকে স্বরা ভাস্কর ও তার এ বিষয়টি নিয়ে এরইমধ্যে হইচই পড়ে গেছে বলিউডপাড়া থেকে শুরু করে রাজনৈতিক অঙ্গনেও। অনেকেই অনেক রকম মন্তব্য করছেন। কেউ ইতিবাচক হিসেবে দেখছেন স্বরার প্রতিবাদকে। আবার কেউ দেখছেন আলোচনায় আসার নতুন বিষয় হিসেবে।

No comments

Powered by Blogger.