সাতকানিয়ায় ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার শুরুতে জমজমাট


মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে দেশব্যাপী উন্নয়ন মেলার ধারাবাহিকতায় সাতকানিয়া উপজেলা প্রশাসনও তিন দিনব্যাপী উন্নয়ন মেলা আয়োজন করেছে। ৬০টি স্টলের মাধ্যমে জমজমাট হয়ে ওঠেছে মেলা প্রাঙ্গন।

বৃহস্পতিবার ১১ জানুয়ারি সাতকানিয়া উপজেলা প্রশাসন কর্তৃক  এই উন্নয়ন মেলার আয়োজন করা  হয় সাতকানিয়া মডেল উচ্চবিদ্যালয় মাঠে।

বৃহস্পতিবার  সকাল ১০টায় এই উন্নয়ন মেলার উদ্বোধন করবেন সাতকানিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন। যেখানে সাতকানিয়া  পৌর সভার মেয়র মোহাম্মদ জোবায়ের, এসিল্যান্ড, বাংলাদেশ আওয়ামী লীগ সাতকানিয়া উপজেলার সিনিয়র সহ-সভাপতি ড. ফরিদুল আলম, দপ্তর সম্পাদক সাইদুর রহমান দুলাল সহ সরকারি, বেসরকারি সংস্থার লোকজন উপস্থিত ছিলেন।

মেলা উদ্বোধনের পর সাতকানিয়া মডেল উচ্চবিদ্যালয় মাঠে এক সুধী সমাবেশের আয়োজন করা হয় যেখানে সভাপতিত্ব করছেন সাতকানিয়ার ইউএনও মোহাম্মদ মোবারক হোসেন।


সাতকানিয়ার ইউএনও মোহাম্মদ মোবারক হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে দেশব্যাপী উন্নয়ন মেলার ধারাবাহিকতায় সাতকানিয়া উপজেলা প্রশাসনও উন্নয়ন মেলা আয়োজন করেছে। সরকারের উন্নয়ন মুলক কার্যত্রমসমূহ জনসম্মুখে দেখার জন্য এই মেলার আয়োজন।

তিনি আরো বলেন, সরকারি সকল  প্রতিষ্ঠান, বেসরকারি এনজিও, বেসরকারি ব্যাংকসহ মোট৬০টি সংস্থার স্টল রয়েছে এই উন্নয়ন মেলায়।  সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই মেলায় প্রবেশ করে উপভোগ করতে  পারবে আগত দর্শনার্থীরা।


শনিবার বিকেলে মেলার আনুষ্ঠানিক সমাপ্ত ঘোষণা করা হবে বলেও জানান সাতকানিয়ার ইউএনও মোহাম্মদ মোবারক হোসেন।

No comments

Powered by Blogger.