ছবির প্রচার-প্রচারণায়ও থাকব না

*সম্প্রতি আপনার অভিনীত ছবি মাস্তানির পোস্টার নকলের অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে আপনার মন্তব্য কী?
**প্রথমে বিষয়টি পুরোপুরিভাবে না জানলেও পরে দেখেছি। এটি অবশ্যই অপেশাদারিত্বমূলক আচরণ করা হয়েছে। বিষয়টি সমালোচনা করার মতোই; কিন্তু আমি ছবির নায়িকা। অভিনয় করা আমার কাজ। তাই নকল হয়ে থাকলেও এর দায়ভার আমার নয়। একজনের অনুরোধেই এ ছবিতে অভিনয় করেছি।
*আপনি দায়ভার নিতে না চাইলেও গণমাধ্যমগুলোতে আপনাকে নিয়ে সংবাদ প্রচার হচ্ছে...
**গত কয়েকদিন ধরেই দেখছি আমাকে শিরোনাম করে খবর প্রচার করা হচ্ছে। যেন নকল আমি করেছি! এটা খুবই দুঃখজনক। কারণ একজন অভিনেত্রীর ছবি প্রচারের জন্য বাধ্যবাধকতা থাকে না। কিন্তু সব জেনেশুনেও যখন যুক্তিহীনভাবে খবর প্রচার করে আমার ওপর দোষ চাপানো হচ্ছে, তখন সেটি আমার কাছে অযৌক্তিক।
*তাহলে ছবির একজন কুশলী হিসেবে পরিচালকের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলছেন না কেন?
**কথা বলিনি তা কিন্তু নয়। কিন্তু তার উত্তরে আমি কোনো সঠিক জবাব পাইনি। একবার বলেছেন- ব্যাপারটা চেপে যেতে, আরেকবার বলেছেন- এটা তার দোষ না, কাকরাইলের ডিস্ট্রিবিউটররা করেছেন। আরেকবার বলছেন, ভালো ছবি পাওয়া যায়নি তাই। অগোছালো সব উত্তর দিয়েছেন। সে ক্ষেত্রে আমি কী বলতে পারি?
*তারপরও এ ছবি নিয়ে কতটা আশাবাদী আপনি?
**কিছুদিন আগে ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে; কিন্তু সেটি দেখে আমার নিজের কাছেই ভালো লাগেনি। তাহলে দর্শকদের কাছে ছবিটি ভালো লাগবে এমনটা আশা করতে পারি না। সেজন্য ছবির প্রচার-প্রচারণায়ও থাকব না বলে ঠিক করেছি। সবকিছু মিলিয়ে তেমন কিছু আশা করছি না।
*সাম্প্রতিক ব্যস্ততা কী নিয়ে?
**ঈদ উপলক্ষে নতুন কয়েকটি নাটকে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আরও কয়েকটি নাটকে অভিনয়ের কথা হচ্ছে। আপাতত নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছি। য় সাদিয়া ন্যান্সি

No comments

Powered by Blogger.