বিয়ের পর একসঙ্গে নাঈম-নাদিয়া

বিয়ের পর আলাদা আলাদা অভিনয় করলেও প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন সদ্য বিবাহিত তারকা দম্পতি নাঈম ও নাদিয়া। বিয়ের পর দু’জনেই নিয়মিত শুটিংয়ে ফিরলেও একসঙ্গে কাজ করা হয়ে উঠেনি। অবশেষে সেই খরা কাটল। জুটি বেঁধে অভিনয় করা নতুন এ নাটকের নাম ‘কাঠফুল’। নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ ফয়েজ হাসান। সম্প্রতি রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউসে নাটকটির শুটিং শেষ হয়েছে।
এ নাটকে নাঈম একজন মাস্তানের চরিত্রে এবং তার বিয়ে হয়ে যাওয়া প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘গল্প ভাবনা আমার কাছে নতুন। আমার চরিত্রটিতেও নতুনত্ব আছে। কাজটি করে ভীষণ ভালো লেগেছে। আশা করি দর্শক মুগ্ধ হবেন।’ নাঈম বলেন, ‘যেহেতু আমার চরিত্রটি একজন মাস্তানের। তাই স্বাভাবিকভাবেই আমার গেটআপে একটু পরিবর্তন আনতে হয়েছে। ভিন্ন ভিন্ন ধরনের চরিত্রে কাজ করতেই আমার ভালো লাগে। যে কারণে এতে অভিনয় করার সুযোগ থাকে।’ নাটকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।

No comments

Powered by Blogger.