ছবিতে লেখক-প্রকাশক হত্যার প্রতিবাদ

ফয়সল আরেফিন দীপনের হত্যাকারী এবং আহমেদুর রশীদ চৌধুরী টুটুল, রনদীপম বসু ও তারেক রহিমের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে আজ রোববার ঢাকাসহ দেশের অনেক জেলায় বিভিন্ন সংগঠনের উদ্যোগে প্রতিবাদী মিছিল-সমাবেশ-মানববন্ধন হয়।
ছবি: মনিরুল আলম
প্রকাশক দীপন হত্যা ও তিন লেখক প্রকাশককে হত্যা প্রচেষ্টার প্রতিবাদে আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে শিক্ষক, শিক্ষার্থী লেখক, সংগঠন ও নাগরিকেরা বিক্ষোভ মিছিল করে।
ছবি: মনিরুল আলম
প্রকাশক দীপন হত্যা ও তিন লেখক প্রকাশকে হত্যা প্রচেষ্টার প্রতিবাদে আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে বিক্ষোভ সমাবেশ শিক্ষক, শিক্ষার্থী লেখক, সংগঠন ও নাগরিক বৃন্দ।
ছবি: সাজিদ হোসেন
লেখক, প্রকাশক, জাগৃতি প্রকাশনীর স্বত্বাধিকারী, আজিজ কো-অপারেটিভ সুপার মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সম্পাদক ফয়সল আরেফিন দীপনকে হত্যার প্রতিবাদে মার্কেটের সব ব্যবসায়ী রাজধানীর শাহবাগ এলাকায় বিক্ষোভ করে।
ছবি: মনিরুল আলম
ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে চলে বিক্ষুব্ধ স্লোগান। 
ছবি: হাসান রাজা
প্রকাশক ফয়সল আরেফিন দীপনের হত্যাকারী এবং আহমেদুর রশীদ চৌধুরী টুটুল, রনদীপম বসু ও তারেক রহিমের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে রোববার বিকেলে রাজধানীর শাহবাগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গণজাগরণ মঞ্চ।
ছবি: আবদুস সালাম
ফয়সল আরেফিন দীপনকে হত্যার বিচারের দাবিতে রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে মানববন্ধন করেছে দীপনের বন্ধুরা।
ছবি: সৌরভ দাশ
প্রকাশক ও ব্লগারদের ওপর হামলার প্রতিবাদে আজ রোববার চট্টগ্রাম নগরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে গণজাগরণ মঞ্চ। ছবিটি নগরে প্রেসক্লাবের সামনে থেকে তোলা। 
ছবি: এহসান-উদ-দৌলা, যশোর
গণজাগরণ মঞ্চের নেতা-কর্মীরা প্রতিবাদী সমাবেশ করে যশোর শহরের চিত্রার মোড়ে। 
ছবি: নারায়ণগঞ্জ অফিস
হত্যার বিচার চেয়ে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট বিক্ষোভ মিছিল করে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়ক এলাকায়।
ছবি: মঈনুল ইসলাম
জঙ্গি হামলা ও হত্যার প্রতিবাদে রংপুরের প্রগতিশীল সাংস্কৃতিক, রাজনৈতিক, পেশাজীবী ও ছাত্র সংগঠনের উদ্যোগে শহরের প্রেসক্লাবের সামনে বিক্ষোভ মিছিল করে।
ছবি: ফোকাস বাংলা
সিপিবি ও বাসদ রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে হত্যাকারী ও হত্যা প্রচেষ্টাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করে। 
ছবি: ফোকাস বাংলা
লেখক-প্রকাশক-ব্লগার হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় মুক্তি কাউন্সিল মানববন্ধন করে। ছবি: মনিরুল আলম, সাজিদ হোসেন, হাসান রাজা, আবদুস সালাম, সৌরভ দাশ, এহসান-উদ-দৌলা,  মঈনুল ইসলাম, ফোকাস বাংলা

No comments

Powered by Blogger.