চান্দিনায় ছাত্র প্রহারে শিক্ষকের জেল

কুমিল্লার চান্দিনায় এক স্কুল শিক্ষার্থীকে বেধরক প্রহার করায় আফসার উদ্দিন (২৫) নামে এক শিক্ষককে তিন দিনের কারাদন্ড ও নগদ পাঁচশত টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার দুপুরে চান্দিনা উপজেলা সদরের ‘মিশন পাবলিক স্কুল এন্ড কলেজ’ নামে ওই শিক্ষা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে। সাজাপ্রাপ্ত শিক্ষক রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার পশ্চিম মুসলিমব্লক এলাকার আবুল কাশেমের ছেলে। তিনি ওই স্কুলে কর্মরত শিক্ষক। পুলিশ সূত্রে জানাযায়, বৃহস্পতিবার দুপুরে ওই স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও চান্দিনার হারং গ্রামের আলমগীর হোসেন এর ছেলে মো. মহিউদ্দিন (১০) নামে এক শিক্ষার্থীকে দুষ্টামীর অভিযোগে বেধরক প্রহার করে শিক্ষক আফসার উদ্দিন।
স্কুল ছাত্রের অভিভাবক আলমগীর হোসেন ছেলেকে হাসপাতালে চিকিৎসা শেষে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার এর নিকট লিখিত অভিযোগ করে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ ছালেহ্ আহাম্মদ পুলিশের সহযোগিতায় শিক্ষক আফসারকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আলী আফরোজ অভিযুক্ত শিক্ষককে তিন দিনের বিনাশ্রম কারাদন্ড ও নগদ পাঁচশত টাকা জরিমানা করেন।

No comments

Powered by Blogger.