বিমানবন্দর ঘেরাওয়ের হুমকি ফয়জুল্লাহর

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ আব্দুল লতিফ সিদ্দিকী ইস্যুতে বিমানবন্দর ঘেরাও এবং হরতাল কর্মসূচি দিয়ে সারা দেশ অচলের হুমকি দিয়েছেন।
তিনি বুধবার দলের লালবাগ কার্যালয়ে বাদ যোহর এক সভায় এ হুমকি দেন। সভা থেকে আন্দোলনের পরবর্তী কর্মপন্থা নির্ধারণ করা হয়।

মুফতি ফয়জুল্লাহ বলেন, মুরতাদ আব্দুল সিদ্দিকীসহ বেশ কয়েকজন ইসলাম, মহানবী (সা.), হজ ও তাবলিগ জামাত নিয়ে বিষোদগার করেই চলেছেন। অথচ সরকার তাদের ব্যাপারে নির্বিকার।
তিনি বলেন, ‘নাস্তিক্যবাদীদের এসব ঘৃণ্য অপকর্ম ও অমার্জনীয় ধৃষ্টতার বিচার আল্লাহর জমিনে হবেই। আল্লাহর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে তার দুনিয়ায় কেউ থাকতে পারবে না।’
মুফতি ফয়জুল্লাহ বলেন, ‘মুরতাদ আব্দুল লতিফ সিদ্দিকীর ফাঁসির বিকল্প নেই। সরকার শরীয়তের বিধান অনুযায়ী ফাঁসি কার্যকর না করে, তবে আল্লাহ ও রাসূল প্রেমিক জনতা সরকারকে ছেড়ে দেবে না।’
তিনি বলেন, লতিফ সিদ্দিকী বাংলাদেশে প্রবেশ করতে চাইলে এবং সরকার তাকে প্রশ্রয় দিলে বিমানবন্দর ঘেরাও, হরতালসহ ‘সব অচল’ কর্মসূচি দিয়ে গোটা দেশ অচল করে দেওয়া হবে।
সভায় আরো বক্তব্য রাখেন- যুগ্ম-মহাসচিব মুফতি তৈয়্যেব হোসাইন, সহকারী মহাসচিব মাওলানা আবুল কাশেম, মাওলানা যুবায়ের আহমদ, মাওলানা জসিম উদ্দীন, সহকারী মহাসচিব মাওলানা আহলুল্লাহ ওয়াসেল, মাওলানা শেখ লুকমান হোসাইন, মাওলানা সালমান, মাওলানা রিয়াজতুল্লাহ, মাওলানা ইসহাক প্রমুখ।

No comments

Powered by Blogger.