ক্লিনটনের আরেক প্রেম প্রেয়সী হলিউডের হার্লি

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের নাম শুনলেই অবধারিতভাবে অন্য যে নামটি মানসপটে ভেসে ওঠে তিনি হলেন মনিকা লিউনস্কি। লাস্যময়ী ললনা এই মনিকা-ক্লিনটন সম্পর্কের চোরাস্রোতে ডুবতে বসেছিল হিলারি-ক্লিনটনের দাম্পত্য ভিটে। সে অনেক দিনের কথা- দগদগে সে ক্ষত এতদিনে বোধ হয় কাটিয়ে উঠেছেন হিলারি। কিন্তু এবার কি হবে? সম্প্রতি পরকীয়া সম্পর্কের আরেক চোরাবালিতে ফেঁসে গেছেন ক্লিনটন।
রমণীমোহন খ্যাত সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন (৬৭) অভিনেত্রী এলিজাবেথ হার্লির (৪৮) সঙ্গে এক বছর পরকীয়ায় মত্ত ছিলেন। ঘটনাটি ১৯৯৮ সালের। সম্প্রতি অডিও রেকর্ডে এ ঘটনা ফাঁস করে দিয়েছেন হার্লির সাবেক বয়ফ্রেন্ড হলিউড অভিনেতা টম সিজমোর। পাশ্চাত্যের জনপ্রিয় দৈনিক টেলিগ্রাফ, ডেইলি মেইল ও ওয়াশিংটন টাইমস বুধবার এ খবর প্রকাশ করে মার্কিন মুল্লুকে হৈচৈ ফেলে দিয়েছে। ১৯৯৮ সালে হোয়াইট হাউসে ‘সেভিং প্রাইভেট রায়ান’ এর প্রদর্শনীতে সিজমোরের সঙ্গে ক্লিনটনের দেখা হলে প্রেসিডেন্ট ক্লিনটন হার্লির ফোন নাম্বার চান। নাম্বার দিতে ইতস্তত করায় ক্লিনটন রাগান্বিত হয়ে সিজমোরকে মাদার... বলে গালি দেন এবং বলেন, আমি যুক্তরাষ্ট্রের প্রধান সেনাপতি। সিজমোর দাবি করেন, এরপর ক্লিনটন হার্লিকে ফোন করেন এবং তাকে আনতে একটি বিশেষ বিমান পাঠিয়ে দেন। সিজমোর দাবি করেন, তখন ক্লিনটন ও তার স্ত্রী হিলারির মধ্যে দাম্পত্য কলহ চলছিল এবং (সম্ভবত মণিকা লিউনস্কি কেলেংকারির কারণে) তারা আলাদা বিছানায় ঘুমাতেন। তিনি আরও দাবি করেন, ক্লিনটন ও হার্লি এরপর রাতে একত্রে ঘুমাতেন এবং এক বছর ধরে এই সম্পর্ক চলছিল। সিজমোরের বয়ান অনুযায়ী, কালবিলম্ব না করেই ক্লিনটন এরপর এলিজাবেথ হার্লিকে ফোন করেন।
‘এলিজাবেথ, তোমাদের কমান্ডার-ইন-চিফ (প্রেসিডেন্ট) বলছি।’ এলিজাবেথ বিষয়টিকে কৌতুক মনে করলেও ক্লিনটন ছিলেন নাছোড়বান্দা। ক্লিনটন বলেন, ‘শোন এলিজাবেথ। আমি প্রেসিডেন্ট বলছি। তোমাকে নিয়ে আসার জন্য আমি একটি বিমান পাঠাচ্ছি।’ তখন হার্লি ছিলেন ১৬০০ পেনসিলভানিয়া এভিনিউয়ে। কিছুক্ষণের মধ্যেই সিজমোর দেখতে পান সেই সংবর্ধনা অনুষ্ঠান চলাকালেই হার্লি হাজির। এরপর একজন গোয়েন্দা সংস্থার সঙ্গে একটি দরজা দিয়ে হারিয়ে যান হার্লি। একটি কক্ষে প্রেসিডেন্টের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটান হার্লি। সেখান থেকে বের হয়ে ক্লিনটন সিজমোরের কাছে আসেন এবং বলেন, ‘আমি তোমার কাছে ঋণী।’ এরপরের ঘটনা বর্ণনা করতে গিয়ে অডিও টেপে সিজমোর বলেন, ‘আপনার কি মনে হয়? সে (হার্লি) সেখানে আরও চারদিন ছিল। তিনি বলেন, এখানেই ঘটনার শেষ নয়। এরপর এক বছর তাদের মধ্যে এই বিবাহ-বহির্ভূত সম্পর্ক বজায় ছিল। এদিকে বুধবার এক টুইটার বার্তায় ক্লিনটনের সঙ্গে পরকীয়ার কথা অস্বীকার করেছেন অভিনেত্রী এলিজাবেথ হার্লি।

No comments

Powered by Blogger.