জিপিএ-৫ প্রাপ্তরা দেশের আলোকিত সন্তান

যারা কঠোর পরিশ্রম ও সাধনায় এইচএসসিতে সর্বোচ্চ ফলাফল অর্জন করেছে তারা দেশের আলোকিত সন্তান। এই আলোকিত সন্তানরা বিশ্বের দরবারে বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে।

এইচএসসি ও আলিম পরীক্ষায় জিপিএ-৫ ও গোল্ডেন জিপিএ পাওয়া মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও উন্নত জাতি গঠনে মেধাবী শিক্ষার্থীদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা এবং গুণীজন সম্মাননা অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন।

সোমবার বিকেলে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে বাংলাদেশ মেধাবিকাশ সোসাইটি অনুষ্ঠানটির আয়োজন করে।

সংগঠনের চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব অ্যাডভোকেট মোহাম্মদ মনির হোসেন, নিউ নেশনের সাবেক সম্পাদক মোস্তফা কামাল মজুমদার এবং মুক্তিযোদ্ধা আনোয়ার হোসনে।

বক্তারা বলেন, নিজের ও দেশের মানোন্নয়নে জাতিকে উচ্চশিক্ষা অর্জন
করা দরকার। আর উচ্চ শিক্ষার জন্য শিক্ষার্থীদের পরীক্ষায় ভালো ফলাফল করতে হবে। যারা এসএসসি ও এইচএসসিতে ভালো ফলাফল করেন, তারা উচ্চ ডিগ্রি লাভ করবেন।

সর্বোচ্চ ফলাফল অর্জন করা শিক্ষার্থীরা আগামীতে বড় কিছু অর্জনের মাধ্যমে দেশের সুফল বয়ে আনবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

আলোচনা অনুষ্ঠান শেষে সম্মাননা জানানো হয় মুক্তিযোদ্ধা ডিআইজি আনোয়ার হোসেন, ব্যবসায়ী মোস্তফা কামাল, এম এ মুসা বাবলু, সীতাকুণ্ড উপজেলার চেয়ারম্যান ইউনূস, মৎস্যক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য আব্দুল্লাহ আল মামুন, ব্যবসায় সফলতার জন্য মোহাম্মদ রহমত আলী ও আব্দুল হাকিমসহ আরও অনেককে।

No comments

Powered by Blogger.