ফিরিয়ে দিলেন পরিণীতি

‘ইশকজাদে’ ছবির মাধ্যমে বলিউডে নিজের ক্যারিয়ার শুরু করেই আলোচনার কেন্দ্রবিন্দুতে পৌঁছে যান পরিণীতি চোপড়া।
এরপর একাধিক বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। এদিকে ‘ইশকজাদে’র পর বর্তমানে বড় ব্যানারের আরও দুটি নতুন ছবিতে অভিনয় করছেন তিনি। এসব ছবিতে বড় তারকাদের বিপরীতেই দেখা যাবে তাকে। নতুন খবর হলো, সম্প্রতি সময়ের আরেক সম্ভাবনাময়ী অভিনেতা আয়ুশমান খুরানার বিপরীতে অভিনয়ের প্রস্তাব পরিণীতি ফিরিয়ে দিয়েছেন। বিষয়টি অবাক করেছে বলিউডবাসীদের। কারণ, আয়ুশমানকে এ সময়ের অন্যতম গুণী অভিনেতাদের মধ্যে ধরা হয়। শুধু তাই নয়, আয়ুশমান ছাড়াও আরও বেশ কজন তরুণ অভিনেতার বিপরীতে অভিনয়ের প্রস্তাবও পরিণীতি ফিরিয়ে দিয়েছেন। এসব অভিনেতার সঙ্গে পরিণীতির না অভিনয় করার বিষয়টি বেশ ফলাও করে এখন প্রচার করছে ভারতীয় মিডিয়াগুলো। প্রিয়াংকা চোপড়ার চাচাতো বোন পরিণীতি চোপড়া কি তাহলে শুধু বড় অভিনেতাদের বিপরীতেই অভিনয় করবেন? চরিত্র কিংবা ছবির কাহিনী কি তার কাছে কোন বিষয় না? এরকম প্রশ্ন যখন মিডিয়া থেকে ছুড়ে দেয়া হচ্ছে তখন পরিণীতি আর চুপ করে বসে থাকতে পারেননি। মিডিয়ার কাছে সরাসরি এই বিষয়ে কথা বলেছেন তিনি। প্রিয়াংকার বোন হিসেবে নয়, নিজের যোগ্যতায় তিনি মিডিয়ায় অবস্থান গড়তে চান। আর সে কারণেই সব ধরনের ছবিতে কিংবা সব অভিনেতার বিপরীতে কাজ করবেন না তিনি। শুধু বেছে বেছেই কাজ করতে চান তিনি। এ বিষয়ে পরিণীতি চোপড়া বলেন, আমি নিজের মতো করে ক্যারিয়ার এগিয়ে নিতে চাই। আর সেজন্য আমি কিছু নিয়মের মধ্যে নিজেকে বেঁধেছি। এই নিয়মগুলো আমাকে আমার অবস্থানে নিয়ে যাবে বলেই বিশ্বাস। এটা ঠিক যে আমি সব ধরনের ছবি কিংবা সবার বিপরীতে কাজ করবো না। আমি বাণিজ্যিকভাবে যারা সফল সেসব অভিনেতার বিপরীতেই কেবল কাজ করবো। তার সঙ্গে প্রাধান্য পাবে ছবির কাহিনী ও তাতে আমার চরিত্র। ব্যাস, এ কারণেই আমি সম্প্রতি কিছু ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। অন্য কিছু নয়।

No comments

Powered by Blogger.