ফ্যাশনে উদাসীন হেলি বেরি!

আধুনিক যুগের নায়িকা হলেও হালের ফ্যাশনের নিয়মের কোন ধারই ধারেননা অস্কার জয়ী হলিউড অভিনেত্রী হেলি বেরি। শরীরের রং এবং গঠনের সাথে যে সাজ পোশাক তার কাছে মানানসই মনে হয়,
তিনি নিজেকে সেভাবেই উপস্থাপন করে থাকেন।

৪৬ বছর বয়সী বেরি এ ব্যাপারে বলেন, “আমি ফ্যাশন বা সৌন্দর্য্য চর্চার ক্ষেত্রে কোন সুনির্দিষ্ট নিয়ম অনুসরণ করিনা। আমি আমার গায়ের রং এবং ত্বকের সাথে খাপ খায় এরূপ প্রসাধনী ব্যবহার করি।"

‘ক্লাউড আ্যাটলাস’ ছবিতে দুর্দান্ত পারফরমেন্স করা এই অভিনেত্রী আরও বললেন, “কোন ছবিতে কাজের জন্য নতুন করে উজন কমানো বা বাড়ানোর দরকার হয়না আমার, কারণ আমার শরীর ঠিক মাপমতোই আছে। আমি নিয়মিত ডায়েট করি, তাই কোন ছবিতে কাজ শুরুর আগে বা লাল গালিচায় হাঁটার আগে আমাকে খাওয়া-দাওয়ার ব্যাপারে আলাদাভাবে নজর দিতে হয়না।”

এদিকে দ্বিতীয় বারের মতো মা হতে চলেছেন হেলি বেরি। ২০১০ সালের ‘ডার্ক টাইড’ ছবির মধ্য দিয়ে হেলি বেরির প্রেমিক অলিভার মার্টিনেজের সঙ্গে পরিচয় হয়। সেই থেকে সম্পর্ক শুরু। হেলি-মার্টিনেজের ঘরে এটাই প্রথম সন্তান। কিন্তু হেলির গর্ভের দ্বিতীয় সন্তান। হেলি বেরির সাবেক প্রেমিক গ্যাবিয়েল অউবারির ঔরসজাত ‘নাহলা’ নামের পাঁচ বছরের একটি মেয়ে আছে হেলি বেরির।

হেলি বেরি প্রথম আফ্রিকান-আমেরিকান অভিনেত্রী, যিনি ২০০২ সালে ‘মনস্টার’ ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয়ের জন্য অ্যাকাডেমি অ্যাওয়ার্ড পান।

No comments

Powered by Blogger.