সালমানের সঙ্গে ক্যাট সবসময়েই ‘কমফর্টেবল’!

ক্যাটরিনা কাইফ সম্প্রতি  তার কেরিয়রের মধ্যগগনে রয়েছেন! এই মুহূর্তে তার কাছে বিগ বাজেটের ছবির অফার রয়েছে অঢেল। তিন বলিউড খান-সালমান, শাহরুখ, আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ারের অভিজ্ঞতাও তার ঝুলিতে। এ হেন পরিস্থিতিতে `হটি` ক্যাট তার নতুন ছবি ‘এক থা টাইগার’-এর বক্স অফিসে সাফল্যের জন্য ধর্মীয় স্থানে প্রার্থনায় ব্যস্ত।

ছবিটি মুক্তি পেতে চলেছে স্বাধীনতা দিবসের দিন। বিপরীতে একসময়ের বয়ফ্রেন্ড সালমান খান। সেই ফেলে আসা সম্পর্ক জোড়া লাগা নিয়েও জল্পনা তুঙ্গে। ছবিটি নিয়ে ইতিমধ্যেই ক্যাট-সল্লুর ফ্যানদের উত্তেজনার পারদ চড়েছে। দুজনের পেশাদারী ও ব্যক্তিগত সমীকরণ নিয়ে মুখ খুলেছিলেন সালমান। একই সুর শোনা গেল ক্যাটরিনার গলায়ও।
সূত্রে খবর, তিনি বলেছেন, সালমানের সঙ্গে সবসময়েই কমফর্টেবল তিনি। ক্যাট আরো জানান, কেমিস্ট্রির দিক থেকে দেখলে তার ও সালমানের এটাই প্রথম `রোমান্টিক` ফিল্ম। ছবিটি শুধুমাত্র তাদের ঘিরেই আবর্তিত। ফলে তাদের অফ-স্ক্রিন কেমিস্ট্রি ছবিতেও প্রতিফলিত হয়েছে। ক্যাটরিনা স্বীকার করেছেন যে সালমান তার জীবনে সবসময়েই খুব স্পেশাল। এবং সালমানের পরিবারও তার অত্যন্ত কাছের। তাই ক্যাট কবীর খানের ‘এক থা টাইগার’-এ সল্লু ও তার অন-স্ক্রিন রোমান্স নিয়ে যথেষ্টই আশাবাদী।

যদিও ক্যাট জানান তার কাছে নিজের অভিনীত প্রতিটি ফিল্মই `ইউনিক`। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতে অভিনয় করার আগে তিনি ঋত্বিক রোশনকে ব্যক্তিগতভাবে চিনতেন না। কিন্তু ফিল্মে তাদের জুটি ক্লিক করে যায়। তিনি বলেন, পারফর্মেন্সের দিক থেকে তিনি সবসময়েই উন্নতির চেষ্টা করেছেন। প্রতিটি ছবিতেই তিনি নিজের শিল্পগুণের কিছু নতুন দিক খুঁজে পেয়েছেন। সূত্র: জিনিউজ।

No comments

Powered by Blogger.