বলিউড টিকেটের অপেক্ষায় নতুন ‘খান’!

‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়েলিটি শো’য়ের বিজয়ী হয়েছেন ১৩ বছর বয়সী ক্ষুদে তারকা ফয়সাল খান। জয়ী হওয়ার সঙ্গে ফয়সাল দেখতে শুরু করেছেন বড় বড় স্বপ্ন। তার স্বপ্ন বলিউড স্টার ঋত্বিক রোশনের মতো পারফর্মার হওয়া।

ক্ষুদে তারকা ফয়সাল খানের বাবা একজন অটোরিক্সা চালক। সেই পর্যায় থেকে উঠে এসে ফয়সাল সর্বভারতীয় মেধাবী নৃত্যশিল্পী হওয়ার যোগ্যতা অর্জন করেছেন।
আমি ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়েলিটি শো'য়ে বিজয়ী হয়ে ভীষণ খুশি হয়েছি। স্বপ্নের মতোই লাগছে। সেখানে অনেক প্রতিযোগিতা হয়েছে কিন্তু সবসময়ই আমি নিজের সর্বোচ্চটা দিতে চেষ্টা করেছি। বলেন ফয়সাল।

ফয়সাল আরো বলেন, “আমি যখন থেকে বুঝতে শিখেছি তখন থেকেই ঋত্বিক রোশন হতে চাইতাম। তিনি একাধারে ভালো নৃত্যশিল্পী এবং অভিনেতা। পূর্ণাঙ্গ একজন পারফর্মার।”

ফয়সাল মুম্বাইয়ের মিরা’স স্কুলের অস্টম শ্রেণীর ছাত্র। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ শো'য়ের বিজয়ী হিসেবে ফয়সাল পেয়েছেন ১০ লাখ টাকা।

এত টাকা নিয়ে সে কি করবে? প্রশ্ন করা হলে ফয়সাল জানায়, ‘সব টাকা আমি আমার বাবা-মাকে দিয়ে দেব। তারা এই টাকা আমার পড়ালেখা ও নাচ শেখানো খাতে বিনিয়োগ করবেন।’ হুম! খুব শিগগিরই হয়তো বলিউডে খানদের পাল্লা ভারী হতে যাচ্ছে। সূত্র: টাঅই

No comments

Powered by Blogger.