সোনাক্ষীর ওপর কারফিউ জারি! by ইশতিয়াক হোসেন লাবিব

বলিউডে নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিংহার ওপর জারি করা হয়েছে কারফিউ! নাহ, ভারতীয় প্রশাসন এই কারফিউ সরকার জারি করেনি। সোনাক্ষী সিংহার বাবা বলিউডের একসময়ের অ্যাকশন হিরো শত্রুঘ্ন সিংহা মেয়ের ওপরই এমনই এক কঠিন নির্দেশ জারি করেছেন। তিনি সোনাক্ষীকে নির্দেশ দিয়েছেন,   যেখানেই যাক আর যাই করুক না কেন, তাকে অবশ্যই বাড়িতে ফিরতে হবে এবং তা রাত ১টার মধ্যেই।

বাবা শত্রুঘ্ন সিংহার পথ ধরেই বলিউডে বেশ অল্প সময়েই জনপ্রিয়তার মুখ দেখেছেন ‘দাবাং’ খ্যাত অভিনেত্রী সোনাক্ষী সিংহা। শোবিজে বেড়ে গেছে তার ব্যস্ততা। একটার একটা ছবি ছাড়াও রিয়েলিটি শো, স্টেজ শো আর বিভিন্ন ইভেন্টস থেকে তার ডাক আসছে।
শোবিজের কাজের পাশাপাশি সার্কেলের সঙ্গে সময় কাটিয়ে প্রায় দিনই অনেক রাত করে সোনাক্ষী বাড়ি ফিরেন। এমনও হয়েছে শুটিংয়ের কাজে কখনো কখনো পুরো রাতই তাকে বাইরে কাটাতে হয়। বাড়ি ফেরার প্রতি সোনাক্ষীর এই উদাসিনতায় চিন্তায় পড়ে গেছেন তার বাবা ও পরিবারের অন্য সবাই।

মেয়ের বর্তমান খ্যাতি আর ভবিষ্যতের কথা চিন্তা করেই কঠোর হয়েছেন শত্রুঘ্ন সিংহা। সোনাক্ষীকে তিনি দিয়েছেন কারফিউয়ের মতোই কঠিন আলটিমেটাম। মুম্বাইয়ের বাইরে শুটিং না থাকলে রাত ১টা মধ্যে না ফিরলে মেয়ের জন্য বাড়ির দরোজা বন্ধ থাকবে বলে জানিয়ে দিয়েছেন তিনি।

দেরি করে রাতে বাড়ি ফেরার জন্য বাবাকে সোনাক্ষী সিনহাও বলেছেন, সরি। রাত ১টা নয় আমার চেষ্টা থাকবে আরো আগেই বাড়ি ফেরার।

শত্রুঘ্ন সিংহা এ প্রসঙ্গে সম্প্রতি মিডিয়ার কাছে বলেন, ‘মেয়ের স্বাধীনতার প্রতি আমার পূর্ণ সমর্থন আছে। আমার মেয়ে অবশ্যই সব কিছুতে অংশগ্রহণ করবে এবং জীবনকে ইনজয় করবে, আমিও তা চাই। কিন্তুএই উঠতি সময়ে আমি তাকে বেপরোয়া দেখতে রাজি নই। তাকে পারিবারিক বিধি-নিষেধের কথা মাথায় রাখতে হবে। রাত ১টার মধ্যে অবশ্যই সোনাক্ষীকে বাড়িতে ফিরতে হবে।’

শত্রুঘ্ন সিংহা মেয়ে সোনাক্ষীসহ পরিবারের সবাইকে নিয়ে মুম্বাইয়ের কেন্দ্রস্থলেই বাস করছেন। মেয়ের ক্যারিয়ারের পাশাপাশি সব বিষয়েই তিনি রেখেছেন কড়া নজর।

এখন পর্যন্ত শুটিংয়ের কাজে দীর্ঘ সময়ের জন্য সোনাক্ষীকে মুম্বাইয়ের বাইরে বা বিদেশে যেতে হয় নি। তবে যে হারে তার জনপ্রিয়তা বাড়ছে, তাতে কাজের প্রয়োজনে অদূর ভবিষ্যতে দূরে কোথাও যেতে হতেই পারে। এখন দেখার বিষয় হলো, বাবা শত্রুঘ্ন সিংহা সব জায়গাতেই মেয়ের সফর সঙ্গী হতে তার প্রতি কড়া নজর রাখতে পারেন কিনা!

অনেকেই আবার বাঁকা চোখে বলছেন, দড়ি বেশি টাইট দিলে তা ছিঁড়ে যাওয়ার সম্ভাবনা থাকে।

No comments

Powered by Blogger.