মালদ্বীপে বিয়ে সাইফিনার

পতৌদির নবাব সাইফ আর কারিনার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। প্রায় প্রতিদিনই বদলে যাচ্ছে তাদের বিয়ের সম্ভাব্য তারিখ। ততোধিক দ্রুত বদলাচ্ছে তাদের বিয়ের অনুষ্ঠানের সম্ভাব্য স্থানও। কখনও শোনা গেছে পতৌদির গ্রামে নিজের প্রাসাদেই কারিনার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি, কখনও বা শোনা গেছে কারিনার পরিবারের ইচ্ছানুযায়ী মুম্বইতেই সাজবে তাদের বিয়ের মণ্ডপ।

এমনকি সম্ভাব্য তালিকায় উঠে এসেছিল লন্ডনের নামও। সেই সব জল্পনা উড়িয়ে দিয়ে সাইফ নিজেই ঘোষণা করলেন দক্ষিণ এশিয়ার সৈকত শহর মালদ্বীপে চার হাত এক হচ্ছে তাদের। কিছুদিন আগেই একটি সংবাদপত্রকে দেয়া সাক্ষাত্কারে জানান, অক্টোবরে তাদের বিয়ে হচ্ছে না। বছরের শেষে ডিসেম্বরে বিয়ের দিন ঠিক করছেন তারা। দুই পরিবারের ঘনিষ্ঠ মাত্র ১০০ জন নিমন্ত্রিতর মাঝখানে মালদ্বীপে সাত পাকে বাঁধা পড়বেন এই মুহুর্তে বলিউডের সব থেকে চর্চিত জুটির।
তবে সাইফ বা কারিনা কেউই তাদের কর্মক্ষেত্র ব্যক্তিগত জীবনকে এক করতে চান না। কিছুদিন আগেও সাইফ বলেছিলেন, তিনি এখন `ককটেল` এর কাজ ছাড়া অন্য কিছুই ভাবতেই রাজি নন। আর তাই বিয়ে নিয়ে বেশি কিছু বলতে রাজি নন তিনি। অন্যদিকে কারিনাও ব্যস্ত তার বহুচর্চিত `হিরোইন`-এর পোস্ট প্রোডাকশন কাজে ব্যস্ত। সূত্র: জিনিউজ।

No comments

Powered by Blogger.