মালাইকা অরোরা খানের জীবনে দুই পুরুষ

বলিউডের আইটেম পিস মালাইকা অরোরা খান বললেন তার জীবনের গুরুত্বপূর্ণ দুই পুরুষের কথা। সেই দুই পুরুষ হলো স্বামী অভিনেতা আরবাজ খান এবং ছেলে আরহান খান। যে দুজন মানুষ তাকে অত্যাধুনিক প্রযুক্তির নানা বিষয় সম্পর্কে সবসময় ওয়াকিবহাল রাখে।

বাজারে আসা যে কোনো নতুন পণ্য সম্মন্ধে আরবাজ খুবই আগ্রহী জানালেন মালাইকা। আরবাজ ইন্টারনেটে নিত্যনতুন পণ্য খোঁজ করে এবং আমাকে সেটা সম্মন্ধে জানায়। আর আমার ছেলে আমাকে প্রযুক্তির নতুন নতুন নানা বিষয়াদী এবং ব্রাউজিং করা শেখায়। আমার জীবনের এই দুই পুরুষ আমাকে সবসময় প্রযুক্তির সঙ্গে চমৎকারভাবে যুক্ত রাখে।
৩৮ বছর বয়সী মালাইকা থ্রিডি ট্যাবলেট দিয়ে প্রযুক্তির আসরে নিজেকে প্রবেশ করিয়েছেন। মালাইকা একেবারে নিজের মতো করে রান্নার একটি অ্যাপ্লিকেশন সৃষ্টি করতে চান। মালাইকা বলেন, “যদি আপনাদের কারো রান্নাঘরের কোনো খুঁটিনাটি জানার ইচ্ছে হয় তাহলে আমাকে জিজ্ঞেস করতে পারেন। আমি খুবই খুশি মনে আপনাদের জিজ্ঞাসা পূরণ করবো। সূত্র: জিএন

No comments

Powered by Blogger.