‘তারকা’ স্ট্রাইকারের জন্য মরিনহোর হাহাকার

রিয়াল মাদ্রিদে আসার আগেও অনেকবার দলে একজন দক্ষ স্ট্রাইকারের প্রয়োজনীয়তার কথা বলেছিলেন হোসে মরিনহো। এবার সামনের জানুয়ারির মধ্য-মৌসুম দলবদলের আগে ক্লাব ম্যানেজমেন্টকে এ প্রয়োজনীয়তার কথাটা নতুন করে মনে করিয়ে দিলেন স্পেশাল ওয়ান। তবে এর পাশাপাশি তিনি এ ব্যাপারে ক্লাব কর্তৃপক্ষের মনোযোগ যে খুব একটা পাবেন না, সে ব্যাপারেও প্রমাদ গুনেছেন।
ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইন আর ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমাই মরিনহোর আক্রমণভাগের মূল ভরসা। এ দুজনের পারফরমেন্সেও তিনি খুব খুশি। তবে রিয়াল মাদ্রিদের মতো দলে একজন তারকা স্ট্রাইকার প্রয়োজন বলে তিনি মনে করেন। স্প্যানিশ পত্রিকা ‘রেকর্ড’কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আক্রমণভাগের জন্য আমার আরও কিছু বিকল্প খেলোয়াড় দরকার। একজনকে মাঠে নামালে তার বিকল্প হিসেবে এমন আরও দুজন খেলোয়াড় রাখতে চাইব, যারা সব সময়ই মাঠে নামার জন্য প্রস্তুত থাকবে। আমরা এ মৌসুম শুরু করেছিলাম দুজন স্ট্রাইকার নিয়ে। কিন্তু হিগুয়েইনের ইনজুরির পর এখন আমি পাচ্ছি মাত্র একজনকে। আর আমার ধারণা, এ অবস্থাটা আরও বেশ কিছুদিন ধরেই চলবে। আমাকে খুব নিরাশাবাদী শোনাতে পারে, কিন্তু অতীত অভিজ্ঞতা থেকে আমি খুব ভালোমতোই বুঝতে পারছি যে হিগুয়েইন তার ইনজুরি কাটিয়ে খুব তাড়াতাড়িই মাঠে ফিরতে পারবে না।’
মরিনহোর কণ্ঠটা সত্যিই খুব নিরাশাবাদী শোনাচ্ছে।

No comments

Powered by Blogger.