শিবচরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

মাদারীপুরের শিবচর উপজেলার চরজানাজাত ইউনিয়নে গত বৃহস্পতিবার সকালে এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। টিটু হাওলাদার (৩০) নামের এই ব্যবসায়ীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও আহতের পারিবারিক সূত্র জানায়, ওই ইউনিয়নের মৃত হাসেন হাওলাদারের ছেলে মো. টিটু হাওলাদার ঢাকার কালীগঞ্জের আসিয়া সোয়েটার কারখানার মালিক। গত বৃহস্পতিবার সকালে তিনি বাড়ি থেকে ট্রলারযোগে ঢাকার উদ্দেশে রওনা দেন। ওত পেতে থাকা পাঁচ-ছয়জন দুর্বৃত্ত হাজরা এলাকায় টিটুকে ট্রলার থেকে নামায়। তারা টিটুকে নলবাধা এলাকায় নিয়ে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করে। দুপুরে চরজানাত ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. বজলুর রহমান সরকার মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিত্সার জন্য টিটুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
আহত ব্যবসায়ী টিটু হাওলাদার অভিযোগ করেন, ‘হায়দার সরকার, শামিম সরকার, শাহিন সরকার, খোকনসহ পাঁচ-ছয়জন আমাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। জ্ঞান ফেরার পর আমি চিত্কার করলে এলাকাবাসী আমাকে উদ্ধার করে।’
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জলিল জানান,এ ব্যাপারে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Powered by Blogger.