‘আমার বাবাকে ফিরিয়ে দিন’ -নিখোঁজ শাহীনের ছেলের আকুতি

‘আমার বাবা দুই মাস ধরে নিখোঁজ। বাবা বাসায় ফিরে আসবে বলে অপেক্ষা করি। কেউ দরজায় নক করলে মনে হয় বাবা এই বুঝি ফিরে এলো। দরজা খুলে দেখি বাবা আসেনি। কিন্তু, কখন আসবে বাবা?’ সাদা পোশাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়ার পর নিখোঁজ আইটি পেশাজীবী আতাউর রহমান শাহীনের ছেলে চতুর্থ শ্রেণীর ছাত্র তাশদীদ আন নাফি তার বাবাকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর প্রতি আকুতি জানিয়েছে।
গতকাল সকালে রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির ‘সাগর রুনি’ মিলনায়তনে সংবাদ সম্মেলনে নাফি এ আকুতি জানায়। গত ২রা মে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন আকিজ গ্রুপের অফিসের সামনে থেকে সাদা পোশাকে একটি মাইক্রোবাসে কে বা কারা শাহীনকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।
তাকে তুলে নিয়ে যাওয়ার মুহূর্তটি আকিজ গ্রুপের অফিসের সামনের সিসি ক্যামেরায় ধরা পড়ে। এই ঘটনায় নিখোঁজের পরিবারের পক্ষ থেকে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।
সংবাদ সম্মেলনে নিখোঁজের অন্তঃসত্ত্বা স্ত্রী তানিয়া আক্তার জানান, গত ২রা মে অফিসের কাজ শেষ করে শাহীন বাসার উদ্দেশ্যে আসার জন্য অফিসের গাড়ির জন্য অপেক্ষা করছিলেন বলে অফিসের লোকজনের মুখে শুনতে পান। সেদিন বিকালে তার সঙ্গে আমার মোবাইল ফোনে শেষ কথা হয়েছিল। ওই দিন সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আচমকা ৪ জন সাদা পোশাকধারী ব্যক্তি একটি সাদা মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।
তানিয়া জানান, তার স্বামী একজন কর্মজীবী মানুষ। কম্পিউটারের ওপর উচ্চতর ডিগ্রি নিয়েছেন। কোন রাজনৈতিক দলের সঙ্গেও তিনি জড়িত নন। কেন তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে তা এখন পর্যন্ত বুঝতে পারছি না। দুই মাস কেটে গেলো। তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।  সংবাদ সম্মেলনে শাহীনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.