ভক্তদের কাছে আপত্তিকর প্রস্তাব যুবতী জেন পার্কের

নিজের টিম জিতেছে। এই আনন্দ ধরে রাখতে পারছিলেন না ইউরো মিলিয়ন পুরস্কার বিজয়ী জেন পার্ক। তাই তিনি ভক্তদের কাছে আপত্তিকর প্রস্তাব পাঠিয়েছেন। রোববারের ফুটবল ম্যাচে হাইবারনিয়ান এফসি ৩-১ গোলে পরাজিত করে সেইন্ট মিরেনকে। ওই ম্যাচে হাইবারনিয়ানের পক্ষে দ্বিতীয় গোলটি করেন ড্যারেন ম্যাগ্রেগর। অমনি আনন্দে লাফিয়ে ওঠেন ২৩ বসন্তের যুবতী জেন পার্ক। টুইটারে তিনি তার ২৫০০০ ভক্ত বা অনুসারীর কাছে দুষ্টুমিতে ভরা এক প্রস্তাব দেন। যাকে বৃটিশ মিডিয়া ‘নটি প্রপোজাল’ হিসেবে আখ্যায়িত করেছে।
ড্যারেন ম্যাগেগর গোল করার পর পরই জেন পার্ক টুইটারে ইংরেজিতে লিখে বসেন ‘রাইট হু ইজ ওয়ান্টিং পাম্পড’। তার এই বাক্যটির মধ্যে অশালীনতা খুঁজে পেয়েছেন টুইটার ব্যবহারকারীরা। আর একটি ট্যাবলয়েড পত্রিকা তো এ বাক্যটিকে ‘এক্স-রেটেড’ বলে অবিহিত করেছে। জেন পার্ক ওই প্রস্তাব দেয়ার পরই চারদিকে আলোচনা শুরু হয়ে যায়। এর পক্ষে বিপক্ষে কথা চলতে থাকে।
জেন পার্ক বৃটেনের খুবই জনপ্রিয় ‘লাভ আইল্যান্ড’ সিরিজের পরবর্তী পর্বে যোগ দেবেন বলে শোনা যাচ্ছে। ওই সিরিজটিতে যৌনতার একটি সুস্পষ্ট প্রভাব রয়েছে। শোনা গেছে, ওই শোতে তিনি থাকার বিষয়ে কথা বলেছেন আইটিভি-২ এর প্রযোজকের সঙ্গে।

No comments

Powered by Blogger.