চাঁদাবাজি করার সময় আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

চাঁদাবাজি করার সময় মহিউদ্দিন সোহেল (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে ব্যবসায়ীরা। সোহেল স্থানীয় আওয়ামী লীগ নেতা   হিসেবে পরিচিত। সোমবার বেলা ১১টায় চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানাধীন পাহাড়তলী বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ বাজারের রেললাইনের পাশ থেকে সোহেলের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে বলে জানান ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মহিউদ্দিন সেলিম।
মহিউদ্দিন সেলিম জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ডবলমুরিং থানার পাহাড়তলি বাজারে দোকানদারদের কাছ থেকে চাঁদা তুলতে যায় সোহেল। এ সময় দাবিকৃত চাঁদা না দেয়ায় ব্যবসায়ীদের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সোহেল সহযোগীদের ডেকে নিয়ে এসে ব্যবসায়ীদের ওপর চড়াও হয়। এ নিয়ে ব্যবসায়ীদের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ বাধে।
বেলা ১১টার দিকে ক্ষিপ্ত ব্যবসায়ীরা সোহেলকে পিটিয়ে হত্যা করে।
ওসি বলেন, সোহেল ক্ষমতাসীন দলের রাজনীতির সঙ্গে জড়িত। এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ হিসেবে পরিচিত সে। পাহাড়তলী বাজারের ব্যবসায়ীদের কাছ থেকে নিয়মিত চাঁদা নেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তবে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সোহেলের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

No comments

Powered by Blogger.