দেশে এখন অন্ধকার যুগ চলছে : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টিকে মানুষ আবারো ক্ষমতায় দেখতে চায়। কারণ ২১ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় এসে মানুষকে কিচুই দিতে পারেনি। মায়ের পেটেও এখন শিশু নিরাপদ নেই, দেশের সর্বত্র খুন, গুম, সন্ত্রাস আতংক। দেশে এখন অন্ধকার যুগ চলছে। সরকার গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধি করেছে। ছাত্রলীগ সন্ত্রাস, টেন্ডারবাজি ও চাঁদাবাজিতে ব্যস্ত, তারা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের গায়ে হাত তুলেছে।
আজ রোববার দুপুরে কুমিল্লার ঐতিহাসিক বীরচন্দ্র নগর মিলনায়তনে (টাউন হল) কুমিল্লা (দক্ষিণ) জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এসব কথা বলেন। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন দলের মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।
জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপির সভাপতিত্বে সম্মেলনে এরশাদ বলেন, মানুষ এখন পরিবর্তন চায়, জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। তিনি বলেন, জাতীয় পার্টি ছাড়া ভবিষ্যতে আর কেউ ক্ষমতায় যেতে পারবে না। ১৯৮৬ সালে জাতীয় পার্টি গঠনের পর থেকে তার শাসনামলে স্বল্প বাজেট দিয়ে দেশে প্রায় ১০ হাজার কিলোমিটার রাস্তা ও ৮শ’ ব্রিজ তৈরি করা হয়েছিল। চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই দেশের সব জেলা জাতীয় পার্টির সম্মেলন শেষ করা হবে বলেও এরশাদ জানান।
সম্মেলনে দলের প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতী, অধ্যক্ষ রওশন আরা এমপি, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এইচ.এন.এম শফিকুর রহমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নুরু, কুমিল্লা (উত্তর) জেলা জাপার সভাপতি লুৎফুর রেজা খোকন, দক্ষিণ জেলা জাপার সদস্য সচিব ওবায়দুল কবির মোহনসহ কেন্দ্রীয় এবং স্থানীয় জাপা, যুবসংহতি, কৃষক পার্টি, ছাত্র সমাজের নেতৃবৃন্দ বক্তব্য দেন। সম্মেলনে অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপিকে সভাপতি এবং এইচ.এন.এম শফিকুর রহমানকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা (দক্ষিণ) জেলা জাপার আংশিক কমিটি ঘোষণা করা হয়।

No comments

Powered by Blogger.