রুবেলের নতুন দাবিদার!

নিজেদের সবচেয়ে সফল বিশ্বকাপ মিশন শেষ করে আজ রাতে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। রোববার রাত পৌনে ৮টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের মাটি স্পর্শ করে টাইগারদের বহনকারী বিমান।
এদিকে মাশরাফি-মুশফিক-মাহমুদউল্লাহদের বরণ করে নিতে বিমানবন্দরে জনতার ঢল নামে। প্রিয় ক্রিকেটারদের বরণ করে নিতে অধীর অপেক্ষা করেছেন হাজার হাজার ক্রিকেট-ভক্ত। বিভিন্ন ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে ছিলেন তারা।
বাংলাদেশ দলের রুবেল হোসেনকে বিয়ের প্রস্তাব নিয়ে এক তরুণীর হাতে শোভা পাচ্ছিল ‘ম্যারি মি রুবেল’ প্ল্যাকার্ড। সাবেক প্রেমিকা হ্যাপির করা মামলায় এমনিতেই রুবেল হোসেন এর উপর। সংশয় জেগেছিল বিশ্বকাপে খেলা নিয়েই। তবে অনেক ঝক্কি-ঝামেলার শেষ-মেষ ঠিকই বিশ্বকাপ খেলতে গেছেন অস্ট্রেলিয়ায়। খেলেছেন আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে দুইটি ম্যাচেই।
তবে, বাংলাদেশ ছেড়ে অস্ট্রেলিয়াতেও পৌঁছালেও হ্যাপির ভূত যেন কিছুতেই পিছু ছাড়েনি রুবেলের। খেলার দিন কেউ না কেউ গ্যালারিতে তাকে আর হ্যাপিকে নিয়ে মজার মজার প্লাকার্ড বানিয়ে নিয়ে গেছেন। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের দিন বিখ্যাত মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড এর গ্যালারিতে এক তরূণী তাকে দিয়ে বসেছেন বিয়ের প্রস্তাব! প্লাকার্ডে তিনি লিখেছেন, আমাকে বিয়ে করো রুবেল, আমি তোমাকে অনেক সুখে (হ্যাপি) রাখবো! আর খেলা শেষে বাংলাদেশে ফেরার সাথে সাথেই আরেক তরুণীর কাছ থেকে বিয়ের প্রস্তাব বেশ হাস্য রসের সৃষ্টি করেছে।

No comments

Powered by Blogger.