দিপীকার ‘না’

ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে বলিউডে চলতি বছরের সব চেয়ে আলোচিত ও সফল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ অভিনেত্রী ‘রামলীলা’র পর বর্তমানে কাজ করছেন ‘কোচাধিয়া’ নামক একটি ছবির। এতে তাকে রজনীকান্তর বিপরীতে দেখা যাবে।
কিন্তু সমপ্রতি এই ছবির একটি ঘনিষ্ঠ ও চুমোর দৃশ্যে পারফরম করতে অস্বীকৃতি জানিয়ে আরও একবার আলোচনায় এলেন দিপীকা। দিপীকা তার প্রায় সব ছবিতেই চুমোর দৃশ্যে কাজ করেছেন। বেশ সাবলীলভাবেই চুমো ও খোলামেলা দৃশ্যগুলো করে থাকেন তিনি। এসব দৃশ্যে ধারণ করতে তাকে নিয়ে কোন কষ্টই পেতে হয় না পরিচালকদের। কিন্তু সমপ্রতি ‘কোচাধিয়া’ ছবির একটি দৃশ্যে রজনীকান্তর সঙ্গে চুমো ও ঘনিষ্ট দৃশ্যে কাজ করতে রাজি হননি দিপীকা। কেন তিনি এ রকম করলেন তা নিয়ে এক এক ভারতীয় মিডিয়া একেক রকম যুক্তি দাঁড় করিয়ে সংবাদও প্রকাশ করে। কিন্তু অবশেষে এই বিষয়ে মুখ খুলেছেন দিপীকা। তিনি বলেন, আন্দাজ নির্ভর খবর প্রকাশ করা একদমই ঠিক নয়। অন্তত আমার সঙ্গে তার আগে একবার কথা বলা যেতো। যাই হোক, ‘কোচাধিয়া’ ছবিটি আমার ক্যারিয়ারের জন্য একটি স্মরণীয় ছবি হয়ে থাকবে বলে আমার বিশ্বাস। এখানে আমি লিজেন্ডারি অভিনেতা রজনীকান্তর বিপরীতে কাজ করছি। এটা ঠিক তার সঙ্গে চুমো ও অতি ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করতে আমি রাজি হইনি। তাই সেসব দৃশ্য বাদ দেয়া হয়েছে। এর কারণ হলো রজনীকান্তু জি আমার অনেক শ্রদ্ধার একজন পাত্র। অভিনয়-বয়স সব দিক দিয়ে তিনি আমার চেয়ে অনেক বেশি সিনিয়র। তার সঙ্গে এরকম ঘনিষ্ট দৃশ্য করতে আমার বিবেকে বাধে। সে কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছি।

No comments

Powered by Blogger.