হাই সোসাইটির পতিতা সেক্সসিম্বল অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ

মহেশ ভাটের তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ভাটদের বাইরেও সমপ্রতি প্রিয়দর্শনের একটি ছবিতে কাজ শুরু করেছেন। ভাটদের তিনটি ছবিই থ্রিলারধর্মী হলেও প্রিয়দর্শনের রোমান্টিক-কমেডি ছবিতে জ্যাকুলিন কাজ করছেন পতিতা চরিত্রে। এরকম চরিত্রে এই প্রথমবারের মতো কাজ করছেন তিনি। এ ছবিতে তিনি কাজ করছেন আফতাব শিবদাসানির বিপরীতে। আফতাবের বিপরীতেও এটাই জ্যাকুলিনের প্রথম অভিনয়।

ছবির কাহিনীতে দেখা যাবে আফতাব ব্যবসার খাতিরে লন্ডনের একটি হোটেলে ওঠেন। সেই হোটেলেই পরিচয় ও পরিণয় হয় জ্যাকুলিনের সঙ্গে। কিন্তু পরে আফতাব জানতে পারেন জ্যাকুলিন আসলে হাই সোসাইটির পতিতা। এরকম কাহিনী নিয়েই এগিয়ে যায় ছবির কাহিনী। এখানে আফতাবের সঙ্গে ইতিমধ্যে বেশ কিছু রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন জ্যাকুলিন। পাশাপাশি চুমো দৃশ্যেও কাজ করেছেন।

এ বিষয়ে জ্যাকুলিন ফার্নান্দেজ বলেন, প্রিয়দর্শনের অনেক ছবি আমি দেখেছি। তবে এবার তার ছবিতে প্রথমবারের মতো কাজ করছি। পতিতা চরিত্রে দর্শকরা এখানে দেখতে পাবেন আমাকে। আমার কাছে চরিত্রটি অনেক বড় চ্যালেঞ্জের। বেশ ভালভাবেই এর শুটিং করছি এখন। আমার কো-আর্টিস্ট আফতাব অনেক সহযোগিতা করছেন। তার মতো হ্যান্ডসাম পুরুষের সঙ্গে রোমান্টিক চরিত্রে কাজ করতে সত্যি বলতে অনেক ভাল লাগছে। আশা করছি ছবিটি সবার খুব ভাল লাগবে।

No comments

Powered by Blogger.