শহীদী মৃত্যু কামনা করেন সাঈদী

শহীদী মৃত্যু কামনা করেছেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে আটক জামায়াতের নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী। তিনি বলেন, আমি সর্বদাই বলে আসছি শাহাদাতের মৃত্যু এক মহা সৌভাগ্যের ব্যাপার।
আমি শহীদী মৃত্যু কামনা করি। আমি বিশ্বাস করি আওয়ামী লীগের ষড়যন্ত্র চক্রান্তের কবল থেকে আল্লাহ জামায়াত নেতৃবৃন্দকে হেফাজত করবেন এবং জামায়াত নেতৃবৃন্দ জনতার কাতারে ফিরে গিয়ে ইসলামী আন্দোলনের নেতৃত্ব দেবেন। গতকাল কারাগারে আইনজীবীরা তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন। মতিউর রহমান আকন্দ, মশিউল আলম, মোহাম্মদ ইউসুফ ও আবু বক্কর সিদ্দিক আইনজীবীদের এ সময় উপস্থিত ছিলেন। আগামী ১৭ই সেপ্টেম্বর সুপ্রিম কোর্টে সাঈদীর ফাঁসির দণ্ডে বিরুদ্ধে আপিল মামলার শুনানির দিন ধার্য রয়েছে। আপিল প্রস্তুতির জন্য সাঈদী আইনজীবীদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। তিনি দেশীয় ও আন্তর্জাতিক আইনের বিভিন্ন নজির তুলে ধরে তার বিরুদ্ধে আনীত অভিযোগের আইনি জবাব দেয়ার জন্য আইনজীবীদের পরামর্শ দেন। মাওলানা সাঈদী দেশের বিরাজমান রাজনৈতিক পরিস্থিতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, পত্রিকা পাঠ করে দেশের ক্রমাবনতিশীল রাজনৈতিক পরিস্থিতিতে আমি গভীরভাবে উদ্বিগ্ন। দেশের মানুষের জান, মাল ও ইজ্জতের কোন নিরাপত্তা নেই। প্রতিদিন পত্রিকার পৃষ্ঠায় খুন, ধর্ষণ, ও চাঁদাবাজির খবর দেখে আমি হতবাক। পবিত্র রমজান ও ঈদুল ফিতরেও সরকার ধর্মপ্রাণ মানুষ, জামায়াত ও ছাত্রশিবিরের কর্মীদের উপর যে নির্যাতন চালিয়েছে তা অত্যন্ত বেদনাদায়ক। সাঈদী পুলিশের গুলিতে শিবির কর্মী খলিলুর রহমান ও জামায়াত কর্মী সোলাইমানের  নিহত হওয়ার ঘটনায় উৎকণ্ঠা প্রকাশ করে বলেন, জানি না এই রক্তের প্রবাহ কবে বন্ধ হবে। আমি বিশ্বাস করি শহীদের রক্তে ভেজা বাংলার জমিনে আল্লাহর দ্বীন অবশ্যই বিজয় লাভ করবে।

No comments

Powered by Blogger.